Jalpaiguri: পুতুল নাচের আড়ালে জুয়ার আসর, বারণ করতেই প্রতিবাদীকে ‘মার’, খবর দেখালে সাংবাদিককেও ‘হুমকি’ তৃণমূল নেতার

Jalpaiguri: এদিকে, অভিযুক্ত প্রধানের স্বামী দীপক রায়ের মন্তব্য জানতে তাঁকে ফোন করা হলে তিনি সাংবাদিকদের হুমকি দিয়ে বলেন, 'এই ধরনের খবর পরিবেশন করা হলে পালটা অভিযোগ দায়ের করা হবে।'

Jalpaiguri: পুতুল নাচের আড়ালে জুয়ার আসর, বারণ করতেই প্রতিবাদীকে 'মার', খবর দেখালে সাংবাদিককেও 'হুমকি' তৃণমূল নেতার
প্রতিবাদীকে মার তৃণমূল নেতার (গ্রাফিক্স: অভীক দেবনাথ)
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 7:48 PM

ধূপগুড়ি: বসেছিল পুতুল নাচের আসর। কিন্তু তার পিছনে এমন ঘটনা কে বুঝবে? পুতুল নাচের আড়ালে রমরমিয়ে চলছে জুয়ার আসর। তার প্রতিবাদ করতেই অভিযোগকারীকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। গোটা ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের।

জলপাইগুড়ি ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোরা-২ গ্রাম পঞ্চায়েতের ঘটনা। সেখানেই পুতুলনাচের আড়ালে বসেছিল জুয়ার আসর। অভিযোগ, ঘটনার প্রতিবাদ করতেই অভিযোগকারীকে মারধর করলেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েতের প্রধান স্বপ্না রায়ের স্বামী দীপক রায়।

গোটা ঘটনায় আহত সহদেব রায় জানান, যে জমির উপর পুতুলনাচের আড়ালে জুয়ার আসর বসানো হয়েছিল, সেই জমি তাঁদের পৈতৃক সম্পত্তি। অথচ তাঁদেরই না জানিয়ে স্থানীয় ক্লাব ও পঞ্চায়েত প্রধানের স্বামী পুতুল নাচের আসর বসানোর জন্য খুঁটি পোঁতেন। এবার ওই আসরে একদিকে পুতুল নাচ হচ্ছিল অন্যদিকে চলছিল জুয়ার আসর। আর সেটা দেখেই তিনি প্রতিবাদ করেন। থানায় লিখিত অভিযোগ জানান। ঘটনাস্থলে পুলিশ এসে আসর বন্ধ করে দেয়। অভিযোগ, পুলিশ চলে যাওয়ার পরই পঞ্চায়েত প্রধানের স্বামী ও তার দলবল এসে ব্যাপক মারধর করে সহদেব বাবুকে। এরপর সোমবার সন্ধ্যায় ফের সস্ত্রীক সহদেব পুলিশে অভিযোগ দায়ের করেন।

এদিকে, অভিযুক্ত প্রধানের স্বামী দীপক রায়ের মন্তব্য জানতে তাঁকে ফোন করা হলে তিনি সাংবাদিকদের হুমকি দিয়ে বলেন, ‘এই ধরনের খবর পরিবেশন করা হলে পালটা অভিযোগ দায়ের করা হবে।’

স্থানীয় সূত্রে খবর, এর আগেও দীপকের বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠেছিল। এদিনের ঘটনায় সহদেবের কাঁধে, মাথায় ও পায়ে গুরুতর আঘাত লেগেছে। পরে ধূপগুড়ি হাসপাতালে ভর্তি হন তিনি। এরপর প্রাথমিক চিকিৎসার পর থানায় অভিযোগ জানাতে যান তিনি।

গোটা ঘটনায় ধূপগুড়ি থানার পুলিশ তদন্ত শুরু করেছে। যদিও, পুলিশের তরফে দাবি করা হয়েছে, এই মারপিটের ঘটনা তাঁদের পারিবারিক এবং সম্পর্কে তাঁরা দাদা-ভাই।