Jalpaiguri Flood Situation: নদীতে বাড়ছে জলস্তর, মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল কিশোর

Jalpaiguri Flood Situation: স্থানীয় সূত্রে জানা গেছে, ধূপগুড়ির পূর্ব মাগুরমারি এলাকার বাসিন্দা প্রদীপ রায়ের ছেলে পৃথ্বীশ রায়। শনিবার বিকেলেই ব্লক প্রশাসনকে জানানো হলে নদীতে খোঁজ শুরু হয়।

Jalpaiguri Flood Situation: নদীতে বাড়ছে জলস্তর, মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল কিশোর
ডুয়ার্সে নদীতে বাড়ছে জলস্ফিতি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 11:37 AM

জলপাইগুড়ি: টানা বৃষ্টি চলছে ভুটান পাহাড় এবং ডুয়ার্সে। যার কারণে জলস্ফিতি দেখা দিয়েছে নদী গুলিতে। জলের স্রোত রয়েছে। তার মধ্যেই গিলাণ্ডি নদীতে মাছ ধরতে গিয়ে তলিয়ে গেল এক কিশোর। চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়িতে।

সোমবার সকালে দুই বন্ধু মাছ ধরতে গিয়েছিল। তারই মধ্যে এক কিশোর নদীতে জলস্ফিতি থাকায় তলিয়ে যায়। ধূপগুড়ি পৌরসভার ২ নং ওয়ার্ড এবং উত্তর গোসাইরহাট প্রমোদনগর কলোনি সংলগ্ন গিলাণ্ডি নদীর ঘটনা। তলিয়ে যাওয়া কিশোরের নাম পৃথ্বীশ রায়। বয়স আনুমানিক ১২ । নিখোঁজ কিশোরের খোঁজে নামানো হয়েছে সিভিল ডিফেন্স।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধূপগুড়ির পূর্ব মাগুরমারি এলাকার বাসিন্দা প্রদীপ রায়ের ছেলে পৃথ্বীশ রায়। শনিবার বিকেলেই ব্লক প্রশাসনকে জানানো হলে নদীতে খোঁজ শুরু হয়। রবিবার সকাল থেকে সিভিল ডিফেন্সের কর্মীরা নিখোঁজের খোঁজে নেমেছেন। নদীর ধারে ভিড় জমিয়েছেন অনেকেই।

গত ১৩ জুন ধূপগুড়ির ১৩ ও ১৬ নং ওয়ার্ডের জোড়া ব্রিজ এলাকায় মাছ ধরতে নেমে নদীতে তলিয়ে যায় এক কিশোর। এখনও পর্যন্ত তার খোঁজও মেলেনি। এরপর ফের এদিনের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিকে গত দু’দিন ধরে ডুয়ার্সে সেভাবে বৃষ্টি না হলেও পাহাড় এলাকায় বৃষ্টির দরুণ বেশ কিছু নদীতে এখনও জলস্রোত রয়েছে। আর যে কারণেই এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।