Meteli: একটা অ্যাম্বুলেন্স এল না! ৯ মাসের গর্ভস্থ সন্তান নিয়েই মৃত্যু তরুণীর

Meteli: স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে প্রসব যন্ত্রণা শুরু হয় ওই তরুণীর। পরিবারের লোকজন বারবার অ্যাম্বুলেন্সের জন্য ফোন করতে থাকেন। একজন ফোন ধরেনও। তবে আসতে অস্বীকার করেন। তিনি পরামর্শ দেন, অন্য অ্যাম্বুলেন্স ডেকে নিতে।

Meteli: একটা অ্যাম্বুলেন্স এল না! ৯ মাসের গর্ভস্থ সন্তান নিয়েই মৃত্যু তরুণীর
দেহ উদ্ধার করা হয়েছে।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2024 | 4:33 PM

ধূপগুড়ি: সময়মতো এসে পৌঁছয়নি অ্যাম্বুলেন্স। আর সে কারণেই প্রাণে বাঁচানো গেল না এক প্রসূতিকে। মেটেলি ব্লকের বিধাননগর গ্রামপঞ্চায়েতের বার্মাধুরা এলাকার ঘটনা। মৃতের নাম আমিলা ওরাওঁ (২৩)। গর্ভে ৯ মাসের সন্তান। সেই সন্তানকে গর্ভে নিয়েই মৃত্যু হল আমিলার। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে প্রসব যন্ত্রণা শুরু হয় ওই তরুণীর। পরিবারের লোকজন বারবার অ্যাম্বুলেন্সের জন্য ফোন করতে থাকেন। একজন ফোন ধরেনও। তবে আসতে অস্বীকার করেন। তিনি পরামর্শ দেন, অন্য অ্যাম্বুলেন্স ডেকে নিতে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

এই ফোন ঘোরানোতেই অনেকটা সময় চলে যায়। আমিলার শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে থাকে। অনেকটা দেরিতে একটি অ্যাম্বুলেন্স আসে। রাতেই চালসার মঙ্গলবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই তাঁর মৃত্যু হয়।

এরপরই মেটেলি থানার পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায়। শুক্রবার দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে মেটেলি থানায় আসেন মেটেলির বিডিও অভিনন্দন ঘোষ। মৃতের পরিবারের দাবি, সময়মত অ্যাম্বুলেন্স এসে পৌঁছলে এই পরিস্থিতি হত না। মেটেলির বিডিও অভিনন্দন ঘোষ বলেন, সমস্ত অভিযোগ শোনা হয়েছে। বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে।