Jalpaiguri: সময় মতো ভাত না দেওয়ায় বৌমার পোশাক ছিঁড়ে দিয়ে শ্লীলতাহানির অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে

Jalpaiguri: শনিবার ময়নাগুড়ি ব্লকের এলাকার ঘটনা। সেখানে বৌমাকে হাঁসুয়া দিয়ে কোপ মারা ও শ্লীলতাহানির করার অভিযোগ উঠল।

Jalpaiguri: সময় মতো ভাত না দেওয়ায় বৌমার পোশাক ছিঁড়ে দিয়ে শ্লীলতাহানির অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 11:46 AM

জলপাইগুড়ি: ভাত খেতে চেয়েছিল শ্বশুর। তবে দিতে দেরি করেন বৌমা। তারপরই ভয়ানক কাণ্ড। জলখাবার দিতে বিলম্বিত হওয়ায় বৌমার পিঠে হাঁসুয়ার কোপ বসানোর অভিযোগ উঠল শ্বশুরের বিরুদ্ধে।

শনিবার ময়নাগুড়ি ব্লকের এলাকার ঘটনা। সেখানে বৌমাকে হাঁসুয়া দিয়ে কোপ মারা ও শ্লীলতাহানির করার অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঘটনায় শনিবার বিকেলে শ্বশুরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে বৌমা।

অভিযোগ, ময়নাগুড়ির গৃহবধূ কাছে এ দিন সকালে ভাত চান তাঁর শ্বশুর। সেই সময় বৌমা রান্না করছিলেন। খাবার প্রস্তুত না হওয়ায় বৌমা বলেন রান্না হচ্ছে খানিকটা দেরি হবে।

এই কথা শুনে পাশের ঘর থেকে আসেন শাশুড়ি। তিনি টিপ্পনী কাটলে বচসা বাঁধে। অভিযোগ, অশ্লীল ভাষায় গালাগালি শুরু হয়। তার প্রতিবাদ করলে বৌমার গায়ে হাত দেন শ্বশুর। এরপর আরও বচসা শুরু হলে শ্বশুর ঘর থেকে হাঁসুয়া নিয়ে বৌমার পিঠে কোপ মারে বলে অভিযোগ। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে ময়নাগুড়ি হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসার পর তিনি ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা পলাতক।

বৌমা অভিযোগ করে বলেন, ‘যেই সময় বচসা শুরু হয় সেই সময় তার শ্বশুর তার গায়ে হাত দিয়ে পোশাক ছিঁড়ে দেয়। তাকে অশ্লীল করে। তিনি প্রতিবাদ করলে শাশুড়ি দৌড়ে এসে গলা চেপে ধরে। সেই সময় তার চিৎকারে এলাকার লোকজন জড়ো হয়ে গেলে তাঁরা তাঁকে ঘরের বাইরে নিয়ে এসে বসিয়ে রাখেন। এরপর তার শ্বশুর হাসুয়া নিয়ে তার গলা লক্ষ করে কোপ মারতে গেলে তিনি মাথা সরিয়ে নিলে কোপ গিয়ে পড়ে তার পিঠে। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসার পর তিনি থানায় গিয়ে তার শ্বশুর এবং শাশুড়ি নামে লিখিত অভিযোগ দায়ের করেন। তাদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি। লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিশ।