Petrol Pump: পেট্রোল পাম্পের ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ! চিৎকার করতেই শূন্যে গুলি

Jhargram: পেট্রোল পাম্পের ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকিয়ে লক্ষাধিক টাকা লুঠ করে নিয়ে গেল দুই দুষ্কৃতী। তার পর শূন্যে গুলি চালিয়ে ঝাড়গ্রামের চন্দ্রী পেট্রোল পাম্প থেকে বেরিয়ে গেল তারা।

Petrol Pump: পেট্রোল পাম্পের ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকিয়ে লুঠ! চিৎকার করতেই শূন্যে গুলি
সিসিটিভি থেকে পাওয়া সেই ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2021 | 9:49 PM

ঝাড়গ্রাম: জ্বালানি জ্বালায় জেরবার সাধারণ মানুষ। তবে এদিনই কেন্দ্রের তরফে কমানো হয়েছে পেট্রোল (Petrol) ও ডিজেলের (Diesel) দাম। আর তার মাঝে চাঞ্চল্যকর একটি ঘটনা ঘটে গেল ঝাড়গ্রামের (Jhargram) এক পেট্রোল পাম্পে (Peytrol Pump)। পেট্রোল পাম্পের ম্যানেজারের মাথায় বন্দুক ঠেকিয়ে লক্ষাধিক টাকা লুঠ করে নিয়ে গেল দুই দুষ্কৃতী। তার পর শূন্যে গুলি চালিয়ে ঝাড়গ্রামের চন্দ্রী পেট্রোল পাম্প থেকে বেরিয়ে গেল তারা।

বুধবার তখন সন্ধ্যে। ক্রেতা সেজে দুই বাইক আরোহীর আগমন পেট্রোল পাম্পে। কিন্তু তেলের জন্য তাগাদা না দিয়ে তারা সোজা ঢুকে গেল পাম্পের কাউন্টারে। তখন সারাদিনের হিসাব কষছিলেন পাম্পের ম্যানেজার। তাঁর মাথায় বন্দুক ঠেকাল হেলমেট পরা এক দুষ্কৃতী। তার পর সব টাকা নিজের পকেটে পুরল। পাশে দাঁড়ানো মাস্ক পরিহিত সঙ্গীও নিল টাকা। আচমকা পুরো ঘটনায় হতচকিত হয়ে গেলেন পাম্পের লোকজন। টাকা নিয়ে দুই দুষ্কৃতী বেরিয়ে যাবার সময় ‘ডাকাত’ বলে তাঁরা চিৎকার করতেই শূন্যে গুলি ছুড়ল এক দুষ্কৃতী। তার পর বাইক ছুটিয়ে চম্পট দিল তারা।

পেট্রোল পাম্পের ম্যানেজারকে বন্দুক ঠেকিয়ে লক্ষাধিক টাকা লুঠ করা হয়েছে বলে অভিযোগ, ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা নাগাদ ঝাড়গ্রাম জেলার ঝাড়গ্রাম ব্লকের চন্দ্রী এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কের ধারে থাকা একটি পেট্রোল পাম্পে হানা দেয় দুই দুষ্কৃতী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই যুবক একটি বাইকে করে পেট্রোল পাম্পে ঢোকার আগেই শূন্যে দু রাউন্ড গুলি চালায়। এর পর তারা সোজা পেট্রোল পাম্পের ম্যানেজারের ঘরে ঢুকে বন্দুক ঠেকিয়ে ক্যাশ কাউন্টারের যা টাকা ছিল সমস্তটা লুঠ করে নিয়ে পালিয়ে যায়। ওই ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সঙ্গে সঙ্গে ঝাড়গ্রাম থানায় ফোন করে বিষয়টি জানানো হয় পাম্প কর্তৃপক্ষের তরফে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ঝাড়গ্রাম থানার পুলিশ।

ম্যানেজারের কথায়, “দু’জনের মধ্যে একজন হেলমেট পরেছিল। একজন মাস্ক পরেছিল মুখে। তাই চিনতে পারিনি। তারা বাইরে বেরনোর সময় গুলি চালায়। ডিউটি চেঞ্জের সময় হিসাব করছিলাম। তখন আমার মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা নেয়। আমি চুপচাপ থাকি। পাম্পের সবাই থমকে যায়। হিসাব শেষ হয়নি। তাই কত টাকা মোট নিয়েছে বলতে পারব না। তবে লক্ষাধিক টাকা নিয়ে পালিয়েছে।”

আরও পড়ুন: Corona Situation: বাঁধ মানছে না করোনা সংক্রমণ! গত ২৪ ঘণ্টায় প্রাণ হারালেন ১৪ জন, কলকাতাতেই ৪ 

ওই পেট্রোল পাম্পে গিয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সেই সঙ্গে সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের সন্ধানে পুলিশ তল্লাশি অভিযান শুরু করেছে। গোটা ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: 100 Days Work: তৃণমূলের মিছিলে পা না মেলানোর ‘অপরাধে’ খোয়া গেল ১০০ দিনের কাজ! নাম ধরে ধরে ছাঁটাইয়ের অভিযোগ