মালদায় বেআব্রু তৃণমূলের গোষ্ঠীকোন্দল, বিধায়ককে খুনের চেষ্টার অভিযোগ খোদ কৃষ্ণেন্দুনারায়ণের বিরুদ্ধে

বিষয়টি নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং সুব্রত বক্সিকেও ব্যক্তিগতভাবে জানিয়েছেন বলে দাবি করেন তিনি।

মালদায় বেআব্রু তৃণমূলের গোষ্ঠীকোন্দল, বিধায়ককে খুনের চেষ্টার অভিযোগ খোদ কৃষ্ণেন্দুনারায়ণের বিরুদ্ধে
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Feb 16, 2021 | 2:41 PM

মালদা: বিধায়ক নীহাররঞ্জন ঘোষকে খুনের চেষ্টা ও বাড়িতে হামলার অভিযোগ উঠল জেলা তৃণমূলের চেয়ারম্যান তথা প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর বিরুদ্ধে। মঙ্গলবার সকালে মালদার (Maldah) ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেন বিধায়ক। মালদায় আরও একবার প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল।

মালদা শহরে বেলতলা এলাকায় ইংরেজবাজারের বিধায়ক নীহাররঞ্জন ঘোষের বাড়িতে হামলা চালায় প্রায় দেড়শো যুবক। চলে বেপরোয়া ভাঙচুর। নীহাররঞ্জন ঘোষকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘরে থান ইট, পাথর ছোড়া হয় বলেও অভিযোগ।

এই হামলা কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী পরিকল্পিতভাবে করেছে বলে অভিযোগ দায়ের করেন নীহাররঞ্জন। এই বিষয়ে তিনি তাঁদের নামে আজ ইংরেজবাজার থানায় এফআইআর করেন। বিষয়টি নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং সুব্রত বক্সিকেও ব্যক্তিগতভাবে জানিয়েছেন বলে দাবি করেন তিনি।

এদিকে এই ঘটনায় উদ্বিগ্ন জেলা পুলিশও। আবারও হামলা হওয়ার আশঙ্কা করছেন তাঁরা। নীহাররঞ্জন ঘোষের বাড়িতে নিরাপত্তা বাড়ানো হয়েছে। বসানো হয়েছে পুলিশ পিকেট। গতরাত থেকেই অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

এই বিষয়ে মুখ খোলেননি কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী। অন্যদিকে, এই অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল যুব সভাপতি প্রসেনজিৎ দাস। উলটে তাঁর দাবি, পাড়ার কিছু ব্যক্তির সঙ্গে ব্যক্তিগত বিবাদে জড়িয়ে পড়েছিলেন বিধায়ক। তার জেরেই এই ঘটনা।

আরও পড়ুন: বিজেপি কর্মীর বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ, বীরভূমে রাজনৈতিক চাপানউতোর

নীহার রঞ্জন ঘোষ বিধায়ক ছাড়াও ইংরেজবাজার পুরসভার বর্তমান প্রশাসক। তাঁর বাড়িতেই হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের হেভিওয়েট নেতাদের বিরুদ্ধে। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, তৃণমূলের দুই গোষ্ঠীর লড়াই একেবারে রাস্তায় নেমে এসেছে। চরম অস্বস্তিতে মুখ খুলছেন না তৃণমূলের অন্য কোনও নেতারাও।