তৃণমূল বিধায়কের বাড়িতে ‘তাণ্ডব’, নাম জড়াল দলেরই প্রাক্তন মন্ত্রীর

সম্প্রতি জেলা সফরে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এ নিয়ে কড়া বার্তাও দেন। কিন্তু তারপরও যে পরিস্থিতির বদল হয়নি, এদিনের ঘটনা তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে।

তৃণমূল বিধায়কের বাড়িতে 'তাণ্ডব', নাম জড়াল দলেরই প্রাক্তন মন্ত্রীর
বিধায়ক নীহাররঞ্জন ঘোষের বাড়িতেই সোমবার রাতে হামলা চালায় দুষ্কৃতীরা
Follow Us:
| Updated on: Feb 16, 2021 | 10:07 AM

মালদহ: তৃণমূল বিধায়কের বাড়িতে হামলার অভিযোগ। অভিযোগের আঙুল প্রাক্তন মন্ত্রী ও জেলার দলীয় যুব সভাপতির বিরুদ্ধে। এই ঘটনা ঘিরে মঙ্গলবার সকাল থেকে উত্তেজনা ছড়িয়েছে ইংরেজবাজারে। এলাকার বিধায়ক নীহাররঞ্জন ঘোষের বাড়িতেই সোমবার রাতে হামলা চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। নামানো হয় র‍্যাফ। হামলার অভিযোগ প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী ও তাঁর অনুগামী মালদহ যুব তৃণমূল নেতা প্রসেনজিৎ দাসের বিরুদ্ধে। মঙ্গলবার কৃষ্ণেন্দুনারায়ণ ও  প্রসেনজিৎ দাসের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।

নীহাররঞ্জনবাবুর অভিযোগ, কয়েকশো যুবক এই হামলা চালায়। এমনকী বাড়ির ভিতরে পর্যন্ত ঢুকে পড়ে তারা। ভাঙচুর করা হয় বাড়ির সামনে রাখা গাড়ি, বাইক। রীতিমতো তাণ্ডব চলে বিধায়কের অফিস ঘরে। বাড়ি লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টিও। জেলা তৃণমূলের অন্দরে খবর, বিধানসভা ভোটে কে টিকিট পাবেন তা নিয়ে নাকি বেশ কিছুদিন ধরেই কৃষ্ণেন্দুনারায়ণের সঙ্গে নীহাররঞ্জনের একটা চাপানউতর চলছে। সোমবার রাতের ঘটনা তার জেরও হতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও অভিযুক্ত প্রসেনজিৎ দাস তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছেন।

আরও পড়ুন: বিজেপি কর্মীদের উপর ‘হামলা’, তুলকালাম মানিকতলায়

রাজনৈতিক মহলের পর্যবেক্ষণ, যে সমস্ত জেলায় শাসকদল গোষ্ঠীকোন্দলের কাঁটায় জর্জরিত, তার মধ্যে অন্যতম এই মালদহ জেলা। প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী ও নীহাররঞ্জন ঘোষের ‘বিবাদ’ জেলায় সকলেরই জানা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পর্যন্ত এই বিষয় নিয়ে ‘অসন্তুষ্ট‘। সম্প্রতি জেলা সফরে গিয়ে তিনি এ নিয়ে কড়া বার্তাও দেন। কিন্তু তারপরও যে পরিস্থিতির বদল হয়নি, এদিনের ঘটনা তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল বলেই মনে করছে রাজনৈতিক মহল।