Maldah: যুবতীর বাবাকে ‘ইমপ্রেস’ করতে গিয়ে যেভাবে ফাঁসলেন ‘পুলিশকর্তা’, গ্রাম জুড়ে পড়ল ঢি

Maldah: পুখুরিয়া থানার আড়াইডাঙা অঞ্চলের লোখরা গ্রামের বাসিন্দারা ভুয়ো পুলিশ অফিসারকে ধরেন। লোখরা গ্রামের বাসিন্দাদের অভিযোগ এই ভুয়ো পুলিশ অফিসারটি বেশ কয়েকবার তাদের গ্রামে ঘোরাফেরা করেছে।এক যুবতীর সঙ্গে জোর করে সম্পর্ক তৈরির জন্য সেই যুবতীর বাবাকে পুলিশ সেজে হুমকিও দিত।

Maldah: যুবতীর বাবাকে 'ইমপ্রেস' করতে গিয়ে যেভাবে ফাঁসলেন 'পুলিশকর্তা', গ্রাম জুড়ে পড়ল ঢি
প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক (ডান দিকে)Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2024 | 11:47 AM

মালদহ: পাশের গ্রামের এক যুবতীকে পছন্দ হয়। তাঁর বাবাকে ‘ইমপ্রেস’ করতে হত। তাই সেজেছিলেন পুলিশ অফিসার। পুলিশের পোশাক পরেই গ্রামে টহল দিতে আসতেন। যুবতীর বাড়ির সামনে দিয়ে ঘুরে বেড়াতেন, যাতে ‘হবু শ্বশুর’ তাঁকে পছন্দ করে নেন। কিন্তু তাতেই গোল! তাঁর হাবভাব কিছুটা ভাল ঠেকে না গ্রামবাসীদের। চেপে ধরতেই পর্দাফাঁস। পুলিশের পোশাক পরা ভুয়ো পুলিশ অফিসার ধরা পড়ল মালদহের পুখুরিয়াতে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে,  পুখুরিয়া থানার আড়াইডাঙা অঞ্চলের লোখরা গ্রামের বাসিন্দারা ভুয়ো পুলিশ অফিসারকে ধরেন। লোখরা গ্রামের বাসিন্দাদের অভিযোগ এই ভুয়ো পুলিশ অফিসারটি বেশ কয়েকবার তাদের গ্রামে ঘোরাফেরা করেছে।এক যুবতীর সঙ্গে জোর করে সম্পর্ক তৈরির জন্য সেই যুবতীর বাবাকে পুলিশ সেজে হুমকিও দিত। গতকাল রাতে সেই যুবতীর বাড়ির পাশে তাকে ঘুরতে দেখে স্থানীয় বাসিন্দারা তাঁকে আটকে রাখে। তারপর সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসে পুখুরিয়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভুয়ো পুলিশ অফিসারটির নাম আনোয়ারুল হক। তাঁর বাড়ি হরিশ্চন্দ্রপুরে। এলাকার বাসিন্দাদের অভিযোগ এই গ্রামেরই একটি যুবতীকে বিয়ে করার জন্য আয়োয়ারুল এসেছিলেন।যুবতীর বাবাকেও পুলিশ সেজে বিভিন্ন সময়ে হুমকি দিচ্ছিলেন বলে অভিযোগ। ওই যুবককে আটক করে পুখুরিয়া থানার পুলিশ।  ওই যুবতী বলেন, “আমাকে রাস্তায় দেখে পছন্দ করেছিল। বলেছিল পুলিশ়। আমার বাড়িতেও চলে আসে। এরপর পিস্তল দেখিয়ে আমার বাবাকে ভয় দেখানোর চেষ্টা করে। দেড় লক্ষ টাকাও চায়।” যদিও ক্যামেরার সামনে মুখ খুলতে চাননি অভিযুক্ত।