ভোটের পর অফিস ‘গায়েব’! মাটিতে বসে কাজ করছেন সভাপতি

পুরাতন মালদহ অফিস থেকে পঞ্চায়েত সমিতির দফতর সরিয়ে দেওয়ার অভিযোগে মাটিতে বসেই কাজ চালাচ্ছেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মাইতি! সোমবার তিনি অফিসে এসে দেখেন তাঁর দফতর অন্য একজনকে দেওয়া হয়েছে।

ভোটের পর অফিস 'গায়েব'! মাটিতে বসে কাজ করছেন সভাপতি
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 10, 2021 | 5:13 PM

মালদহ: পুরাতন মালদহ অফিস থেকে পঞ্চায়েত সমিতির দফতর সরিয়ে দেওয়ার অভিযোগে মাটিতে বসেই কাজ চালাচ্ছেন তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মাইতি! সোমবার তিনি অফিসে এসে দেখেন তাঁর দফতর অন্য একজনকে দেওয়া হয়েছে। ঘটনায় ক্ষুব্ধ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রথমে বিক্ষোভ শুরু করেন। তার পর মাটিতে বসেই দফতরের কাজকর্ম চালিয়ে যান তিনি। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ায় বিডিও অফিস চত্বরে।

এদিকে ততক্ষণে পঞ্চায়েত সমিতির সভাপতির সঙ্গে বিক্ষোভে সামিল হয়েছেন আরও কয়েকজন। বিডিও (BDO) এই সিদ্ধান্ত নিয়েছেন এবং সেটা কাউকে না জানিয়েই নেওয়া হয়েছে এমনই অভিযোগ মৃণালিনী দেবীর। অভিযোগ, ইচ্ছাকৃতভাবেই তাঁর অফিস সরিয়ে দেওয়া হয়েছে। এ নিয়ে তৃণমূলের তরফেও প্রতিবাদ শুরু হয়।

যদিও বিডিও ইরফান হাবিব জানিয়েছেন, দফতরের বাইরে নিচে বসে কেউ কাজ করছেন, এমন কোনও বিষয় তাঁর জানা নেই। তবে মাস কয়েক আগে পঞ্চায়েত সমিতির সদস্য এবং ব্লক অফিসের কর্মীদের বিবাদ হয়। এমনকি হাতাহাতির ঘটনাও ঘটে। তাই বিডিও অফিস এবং পঞ্চায়েত সমিতির অফিসকে আলাদা করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন: দক্ষিণ দিনাজপুর তৃণমূলের চেয়ারম্যান পদে বিজেপি-ফেরত বিপ্লব মিত্র 

পুরাতন মালদা তৃণমূল নেতৃত্ব ব্লক আধিকারিকের উপর ক্ষোভ প্রকাশ করেন। তাঁদের দাবি, পঞ্চায়েত সমিতির সভাপতির দফতরের ঘর অন্য কাউকে দেওয়া উচিত হয়নি। দীর্ঘদিন ধরে ওই ঘরটিতে কাজ করছেন তিনি। পঞ্চায়েত সমিতির ফান্ড থেকে সেই ঘরকে সাজানো হয়েছে। তাই পুরাতন মালদহ অফিস থেকে পঞ্চায়েত সমিতির দফতর সরিয়ে দেওয়ার অভিযোগে দফরের সামনেই মাটিতে বসে কাজকর্ম চালাচ্ছেন তাঁরা।