Minor Harassment: সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে আত্মীয়র কীর্তি বুঝতে বাকি রইল না কারোর

Malda: পুলিশ সূত্রে খবর, গত দু'দিন আগে বিহার থেকে ওই শিশুটির বাড়িতে বেড়াতে এসেছিল অভিযুক্ত যুবক। বুধবার সকাল নাগাদ বাড়িতে কেউ ছিল না নাবালিকার।

Minor Harassment: সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে আত্মীয়র কীর্তি বুঝতে বাকি রইল না কারোর
মালদায় শিশু কন্যা ধর্ষণ (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 20, 2022 | 4:06 PM

মালদা: মর্মান্তিক! সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ নিজেরই আত্মীয়র বিরুদ্ধে।পরে রক্তাক্ত অবস্থায় তাকে ভর্তি করা হয় হাসপাতালে। পরে বিহারে পালাতে গিয়ে পুলিশের জালে গ্রেফতার অভিযুক্ত যুবক। ধৃতের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত দু’দিন আগে বিহার থেকে ওই শিশুটির বাড়িতে বেড়াতে এসেছিল অভিযুক্ত যুবক। বুধবার সকাল নাগাদ বাড়িতে কেউ ছিল না নাবালিকার। কাজে বেরনোর আগে শিশুটির মা ওই যুবককে বলে যান যাতে তাঁর সন্তানের দেখভাল করেন।এরপর বাড়ি ফাঁকা থাকে। আর সেই সুযোগই নেয় অভিযুক্ত। খালি বাড়ি পেয়ে অভিযোগ যুবক শিশুটিকে ধর্ষণ করে। পরে বাড়ি ফিরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় দেখে তার কাছ থেকে গোটা বিষয়টি জানতে পারেন তিনি। সঙ্গে-সঙ্গে নাবালিকাকে ভর্তি করা হয় হাসপাতালে।

এই খবরটিও পড়ুন

এ দিকে, গোটা বিষয়টি জানাজানি হয় পাড়ায়। হইচই পড়ে যায় এলাকায়। তখন যুবক বিহারে পালানোর চেষ্টা করে। যদিও গ্রামবাসীরাই তাকে ধরে ফেলেন। পরে থানায় লিখিত অভিযোগ জানানো হয় নির্যাতিতার পরিবারের তরফ থেকে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla