Malda: পাকা রাস্তার দাবি জানাতেই দলের কর্মীকে ‘মার’, অভিযুক্ত বিধায়ক বললেন, ‘আমি ওকে চিনিই না’

West Bengal: মালদার রতুয়ার ঘটনা। এক তৃণমূল কর্মীকে লোক দিয়ে পেটানোর অভিযোগ তৃণমূল বিধায়ক সমর মুখার্জির বিরুদ্ধে।

Malda: পাকা রাস্তার দাবি জানাতেই দলের কর্মীকে 'মার', অভিযুক্ত বিধায়ক বললেন, 'আমি ওকে চিনিই না'
অভিযুক্ত বিধায়ক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 8:10 PM

মালদা: নিজের দলেরই সদস্যকে মারধরের অভিযোগ বিধায়কের বিরুদ্ধে। রাস্তা পাকা করার দাবি জানান ওই তৃণমূল কর্মী। এতেই বাধে বিপত্তি। প্রথমে ওই কর্মীকে মারধর ও পরে গালিগালাজ করার অভিযোগ ওঠে বিধায়কের বিরুদ্ধে। পরে বেধড়ক মারধর করা হয় তাঁকে।

মালদার রতুয়ার ঘটনা। এক তৃণমূল কর্মীকে লোক দিয়ে পেটানোর অভিযোগ তৃণমূল বিধায়ক সমর মুখার্জির বিরুদ্ধে। রাস্তা পাকা করার আবেদন জানান তৃণমূল কর্মী প্রশান্ত মণ্ডল। অভিযোগ, প্রথমে বিধায়ক ফোনে তাঁকে গালাগাল করেন । এরপর শনিবার সেই কর্মীকে লোক পাঠিয়ে নির্মম ভাবে মারেন তিনি। এমনটাই অভিযোগ বিধায়কের বিরুদ্ধে। গোটা ঘটনায় মালদার রতুয়ায় উত্তেজনা তৈরি হয়। গুরুতর আহত সেই তৃণমূল কর্মী চিকিৎসাধীন।

জানা গিয়েছে, রতুয়ার দেড় কিলোমিটার পথ পাকা করার জন্যে বিধায়ক সমর মুখার্জিকে ফোনে আবেদন করেন তৃণমূল কর্মী প্রশান্ত। অভিযোগ, তখনই তারা সমর মুখার্জিকে পালটা গালাগাল করেন। সেই সংক্রান্ত একটি অডিয়ো ক্লিপও প্রকাশ্যে আনেন জখম কর্মী। এরপর আজ তাঁর ওপর হামলা চালায় কয়েকজন। তাঁরাও তৃণমূল কর্মী বলেই দাবি তাঁর। পাশাপাশি তৃণমূল কর্মীর গুরুতর অভিযোগ, সমর মুখার্জি তাঁর ওপর লোকজন দিয়ে হামলা চালিয়েছেন।

যদিও, বিধায়ক সমর মুখার্জি গোটা বিষয়ে জানান, ‘ও আমার নাতির বয়সি হবে। আমি চিনিই না। আমি কিছুই জানি না এই বিষয়ে। তাই আমার কোনও বক্তব্য নেই।’ অন্যদিকে, তৃণমূল কর্মীর স্ত্রী বলেন, ‘ও রাস্তার দাবি জানিয়েছিল। সেই কারণেই এমন ঘটনা। ওকে আজ ডেকে নিয়ে যায় দলের কয়েকজন কর্মী। ওদের ডাকে সাড়া দিয়ে বের হতেই বেধড়ক মারধর করে। পরে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে নিয়ে হাসপাতালে ভর্তি করে ওকে। এই কাজের সঙ্গে বিধায়ক সমর মুখার্জি জড়িত।’