হাসপাতালের সিঁড়িতে চাদর মুড়ি দিয়ে উদ্দাম যৌনতায় যুগল? ভাইরাল দু’মিনিটের ভিডিয়ো

Viral Video: মঙ্গলবার সকালে, মেডিক্যাল কলেজ হাসপাতালের আউটডোর বিভাগের সিঁড়িতে যুগলের এই 'অশ্লীল' কীর্তিকলাপের ভিডিয়ো (Viral Video)  ভাইরাল করতেই চাঞ্চল্য ছড়িয়েছে।

হাসপাতালের সিঁড়িতে চাদর মুড়ি দিয়ে উদ্দাম যৌনতায় যুগল? ভাইরাল দু'মিনিটের ভিডিয়ো
ভাইরাল যুগল, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 5:42 PM

মালদা: মাত্র দু’মিনিট! দুই মিনিটের এই ভিডিয়োই (Viral Video)  শোরগোল ফেলে দিয়েছে। রীতিমতো ভাইরাল সেই ভিডিয়ো। ঘটনাস্থল মালদা মেডিক্যাল কলেজ। হাসপাতালের সিঁড়ি। সেই সিঁড়িতে বসে রয়েছেন এক যুগল। দু’জনের মধ্যে পুরুষটি বক্ষলগ্না সঙ্গিনীকে কিছু বোঝানোর চেষ্টা করছেন। খুবই ঘনিষ্ঠভাবে কথা বলছেন। সঙ্গিনীর মাথা সাদা চাদরে ঢাকা। কিছুক্ষণ এভাবে চলার পর দু’জনেই চলে যান চাদরের তলায়। গোটা দু’মিনিটের সেই ভিডিয়োতে দেখা গিয়েছে এটুকুই। আর এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য। মেডিক্যাল কলেজে দিনদুপুরে কীভাবে এই ‘অবাধ যৌনতা’ চলতে পারে তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করছে।

মঙ্গলবার সকালে, মেডিক্যাল কলেজ হাসপাতালের আউটডোর বিভাগের সিঁড়িতে যুগলের এই ‘অশ্লীল’ কীর্তিকলাপের ভিডিয়ো (Viral Video)  ভাইরাল করতেই চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও সেই ভাইরাল ভিডিয়োর সত্যতা TV9 যাচাই করেনি। অভিযুক্ত যুগলের বাড়ি কালিয়াচক থানা এলাকায়। দু’জনেই পূর্ব পরিচিত। সেই থেকে সম্পর্ক। আড়াল রাখার চেষ্টা করলেও হাসপাতালের সিঁড়িতে অভিযুক্ত যুগলের যৌনতা চরমে পৌঁছে যায় বলে অভিযোগ হাসপাতালের কর্মীদের। তাঁদেরই একজন গোটা ঘটনাটির লুকিয়ে ভিডিয়ো করেন। খবর পেয়ে ছুটে আসেন নিরাপত্তা রক্ষীরা। তাঁরাই ওই যুগলকে হাতেনাতে ধরে ফেলেন।

ঘটনায়, হাসপাতালের এক কর্মীর কথায়, “ওঁরা দু’জনেই দীর্ঘদিনের পূর্বপরিচিত। সম্পর্ক ছিল কি না জানি না। হাসপাতাল চত্বরে এই ধরনের ঘটনা ঘটে যাওয়া কাম্য নয়। এখানে মানুষ চিকিত্‍সা করাতে আসেন। কতরকম জরুরি পরিষেবা চলে। তারমধ্যে এমন ব্যক্তিগত আচরণ ঘৃণ্য ও গ্রহণযোগ্য নয়। এই ধরনের আচরণ হাসপাতালে মানা যায় না।” যদিও ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে কোনও বিশেষ প্রতিক্রিয়া মেলেনি। হাসপাতালের এক উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, এই ধরনের ঘটনা হাসপাতালে কাম্য নয়। যদি হয়ে থাকে তবে দোষীদের উপযুক্ত শাস্তি হবে। তবে গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

মেডিক্যাল কলেজ ও হাসপাতাল সূত্রে খবর, উভয়কেই প্রথমে হাসপাতালের পুলিশ ফাঁড়ির হাতে তুলে দেন নিরাপত্তা রক্ষীরা। পরে সেখান থেকে অভিযুক্তদের ইংরেজবাজার থানার পুলিশ আটক করে নিয়ে যায়। যদিও, ইংরেজবাজার থানার পুলিশ এ বিষয়ে বিশেষ মন্তব্য করেননি। এক আধিকারিক জানিয়েছেন, গোটা ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

দেখুন ভিডিয়ো:

আরও পড়ুন: ফের রক্তাক্ত বাংলা! টিকা চেয়ে পদপিষ্ট কমপক্ষে ২৫, গুরুতর জখম পুলিশও