প্রাক্তন আইপিএস নজরুল ইসলামকে মারধরে সাসপেন্ড তৃণমূল কাউন্সিলর

ডোমকলের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাজেদুল শেখকে দল থেকে সাসপেন্ড করা হয় শনিবার।

প্রাক্তন আইপিএস নজরুল ইসলামকে মারধরে সাসপেন্ড তৃণমূল কাউন্সিলর
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Dec 26, 2020 | 5:59 PM

মুর্শিদাবাদ: প্রাক্তন আইপিএস নজরুল ইসলামকে মারধরের ঘটনায় দল থেকে সাসপেন্ড করা হল তৃণমূল কাউন্সিলরকে। ডোমকলের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাজেদুল শেখকে দল সাসপেন্ড করে শনিবার। জেলা তৃণমূল কার্যালয়ে সাংবাদিক বৈঠক ডেকে দলীয় সিদ্ধান্তের কথা জানান মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান।

আরও পড়ুন: ‘বিস্ফোরক ২১ পাতার চিঠি’ দিলেন সুদীপ্ত সেন, সারদাকাণ্ডে নয়া মোড়?

গত ১৮ ডিসেম্বর প্রাক্তন আইপিএস আধিকারিক নজরুল ইসলাম ডোমকলে তাঁর নিজের শিক্ষা প্রতিষ্ঠানের ভিতর প্রহৃত হন। এই ঘটনায় অভিযোগের আঙুল ওঠে ডোমকল পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর মাজেদুল শেখ ও তাঁর অনুগামীদের দিকে। এদিন জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান বলেন, “আইপিএস আধিকারিক নজরুল ইসলাম আমাদের জেলার গর্ব। তাঁর সঙ্গে যা ঘটেছে তার তীব্র নিন্দা জানাই। তৃণমূল কংগ্রেস কখনওই এই ধরনের ঘটনা সমর্থন করে না। পুলিশকে বলেছি ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে।”

আরও পড়ুন: সুনীল মণ্ডলের গাড়িতে হামলা, অমিত শাহকে রিপোর্ট রাজ্য বিজেপির

দীর্ঘদিন ধরে স্থানীয় রমনা এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠান চালান নজরুল ইসলাম। অভিযোগ, এই প্রতিষ্ঠান দখল নিতেই তাঁর উপর আক্রমণ করা হয়। ঘটনার দিন প্রতিষ্ঠান চত্বরেই টেনে হিঁচড়ে তাঁকে বের করে নিয়ে আসা হয়। জল গড়ায় বহু দূর। যদিও এখনও অবধি একজনকেই গ্রেফতার করতে পেরেছে পুলিস। বাকিরা অধরা। তবে তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, দল সবরকম খোঁজ খবর নিয়েই সিদ্ধান্ত নিয়েছে। কারও উপর হাত তোলা কখনই দল বরদাস্ত করবে না। এদিন আবু তাহের খান জানান, সাসপেন্ডের পাশাপাশি কারণ দর্শানোর নোটিসও পাঠানো হয়েছে মাজেদুল শেখকে। সাতদিনের মধ্যে জবাব চাওয়া হয়েছে।