কোভিড প্রাণ কাড়ল ৩৭ বছরের ডাক্তারবাবুর, চিকিৎসক মহলে শোকের ছায়া

শুক্রবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালের এক ৩৭ বছরের চিকিৎসকের। মৃত ডাক্তারবাবুক নাম সন্দীপন মণ্ডল (Sandipon Mondal)।

কোভিড প্রাণ কাড়ল ৩৭ বছরের ডাক্তারবাবুর, চিকিৎসক মহলে শোকের ছায়া
করোনায় মৃত্যু আরও এক চিকিৎসকের
Follow Us:
| Updated on: May 14, 2021 | 8:06 PM

মুর্শিদাবাদ: সেই ২০২০ সাল থেকে শুরু হয়েছিল। করোনার (Corona) দ্বিতীয় ঢেউও কেড়ে নিচ্ছে রাজ্যের একের পর এক ডাক্তারবাবুকে। শুক্রবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালের এক ৩৭ বছরের চিকিৎসকের। মৃত ডাক্তারবাবুক নাম সন্দীপন মণ্ডল (Sandipon Mondal)। মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালের এসএনসিইউ বিভাগে কর্মরত ছিলেন তিনি।

দিন দশেক আগে আচমকা অসুস্থ হয়ে পড়েন সন্দীপনবাবু। পরীক্ষা করানো হলে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর বহরমপুর মাতৃসদন কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার রাত থেকে তাঁর শারীরিক পরিস্থিতি খারাপ হতে শুরু করে। শুক্রবার জীবন যুদ্ধে হার মানতে হয় চিকিৎসককে। সকালে তাঁর মৃত্যু হয়। ডাক্তারবাবুর অকাল মৃত্যুতে শোকের ছায়া চিকিৎসক মহলে।

করোনায় দ্বিতীয় ঢেউয়ে রাজ্যে প্রথম চিকিৎসকের মৃত্যু হয় গত ২০ এপ্রিল। কোভিড কেড়ে নিয়ে যায় ইএস‌আই জোকার মেডিকেল স্টোরের ইনচার্জ চিকিৎসক অনুপ মুখোপাধ্যায় (Anup Mukhopadhyay) কে।

আরও পড়ুন: রাজ্যে কোভিড প্রাণ কাড়ল আরও এক ডাক্তারবাবুর, চিকিৎসক মহলে শোকের ছায়া 

এর পর কয়েকদিন আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও দুই চিকিৎসকের। তাঁদের মধ্যে একজন প্রবীণ হলেও, আরেকজনের বয়স পঞ্চাশেরও কম। এঁদের নাম চিকিৎসক পার্থ প্রতীম লাহা এবং চিকিৎসক প্রশান্ত মুখোপাধ্যায়। মাত্র দু’দিন আগেই পুরুলিয়া সদর হাসপাতালের মাতৃ সদনের চিকিৎসক মুখার্জির মৃত্যু হয় করোনায়। এবার মাত্র ৩৭ বছরের চিকিৎসকের প্রাণ কাড়ল করোনাভাইরাস।