BJP worker Beaten: ভরা রাস্তায় টানতে-টানতেই বিজেপির বুথ সভাপতি ও তার বৃদ্ধ বাবাকে শাবলের বাড়ি, হিংসায় তপ্ত মুর্শিদাবাদ

Mushidabad Municipal Election 2022: মঙ্গলবার মুর্শিদাবাদ পৌরসভার অন্তর্গত দু নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে। আহত ওই বুথ সভাপতির নাম অমিত মাহাতো।

BJP worker Beaten: ভরা রাস্তায় টানতে-টানতেই বিজেপির বুথ সভাপতি ও তার বৃদ্ধ বাবাকে শাবলের বাড়ি, হিংসায় তপ্ত মুর্শিদাবাদ
আহত বুথ সভাপতি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 2:55 PM

মুর্শিদাবাদ: পুরভোটের দিন যত এগিয়ে আসছে মুর্শিদাবাদে অশান্তি ক্রমাগত বাড়ছে। বারবার বিরোধীরা অভিযোগ করছে ভোট এগিয়ে আসার সঙ্গে-সঙ্গে শাসকদলের অত্যাচার ক্রমাগত বেড়েছে। বহরমপুর পুরসভার পর এবার ফের মুর্শিদাবাদ পুরসভা। বিজেপির বুথ সভাপতিকে মারধরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। মঙ্গলবার মুর্শিদাবাদ পৌরসভার অন্তর্গত দু নম্বর ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে। আহত ওই বুথ সভাপতির নাম অমিত মাহাতো। বিজেপির অভিযোগ আজ সকাল থেকে প্রচার সম্পর্কীয় কাজকর্ম করছিল ওই বুথ সভাপতি। সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তার মাথায় আঘাত করে। তার বাবাকেও মারধর করে।

এই বিষয়ে বিজেপি প্রার্থী গার্গী দাস বলেন, “শুরু হয়েছে গতকাল রাত থেকে। এটি বিন পাড়া। সেখানেরই গ্রামে বসবাস করেন বুথ সভাপতি। আমি কালকে ওইখানে প্রচারে যাইনি। এমনই দেখা করে রাতে ফিরছিলাম। তখন আমায় তৃণমূলের দুষ্কৃতীরা ঘিরে নেয়। তবে দলের ছেলেরা সেইসময় আমার সঙ্গে ছিল। আমি ওদের জানালাম যে কোনও প্রচারেই আসিনি আমরা। তারপরও ওরা ওই গ্রামের পাড়াতে যায় এবং এক সাধারণ বাসিন্দাকে হুমকি দেয়। এরপর আজ সকালে ছেলেটিকে বেধড়ক মারধর করে। ওরা গরিব। দোকান থেকে ছেলেটির বৃদ্ধ বাবাকে শাবলের বারি মারতে-মারতে রাস্তা দিয়ে টানতে-টানতে নিয়ে গেছে যাতে ওই বুথের সমস্ত ভোটার ঘাবড়ে যায়।”

বস্তুত, পুরভোটের কারণে বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত হয়ে রয়েছে মুর্শিদাবাদের বহরমপুর। একাধিকবার আক্রান্ত হতে হচ্ছে বিরোধী দলের প্রার্থী থেকে শুরু করে কর্মীদের। কখনও তাদের বাড়িতে গিয়ে হুমকি দেওয়া হচ্ছে, কখনও আবার মনোনয়ন প্রত্যাহার করার কথা বলা হয়েছে। অত্যাচারের মাত্রা এতটাই বেশি ছিল যে কংগ্রেস কর্মীদের সারারাত আশ্রয় নিতে হয়েছে পার্টি অফিসে। বারবার সেই অভিযোগ উঠেছে শাসকদলের বিরুদ্ধে। এই নিয়ে গত শনিবার সরবও হয়েছিলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরি। কিন্তু কোথায় কী? কোনও হের ফের নেই। ফের রাতের অন্ধকারে এক কংগ্রেস প্রার্থীর বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

আরও পড়ুন: Mamata Banerjee in Siliguri: শিলিগুড়ি পুরবোর্ড থাকবে মমতার নজরে, ‘চাহিদা কমানোর’ নির্দেশ কাউন্সিলরদের!

আরও পড়ুন: Sansad TV: নীতি লঙ্ঘনের অভিযোগ, ইউটিউবে ‘ব্লক’ করা হল সংসদ টিভি