MD Selim: সবুজ সাথীর সাইকেল চালিয়ে ভোট প্রচারে সেলিম

MD Selim: মঙ্গলবার মুর্শিদাবাদের ডোমকল বিধানসভায় ভোট প্রচার করছিলেন মহম্মদ সেলিম। সাদা পাঞ্জাবি-পাজামা পরে সাইকেল চালাতে দেখা যায় তাঁকে। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। কিন্তু শাসকদলের বক্তব্য, যখন তিনি তৃণমূলের বিপক্ষে দাঁড়িয়ে তুলোধোনা করেছেন।

MD Selim: সবুজ সাথীর সাইকেল চালিয়ে ভোট প্রচারে সেলিম
সাইকেল চালাচ্ছেন মহম্মদ সেলিম Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 4:04 PM

মুর্শিদাবাদ: রাস্তা দিয়ে সাইকেল চলাচ্ছেন মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম। তাও আবার সবুজ সাথীর সাইকেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। আর তারপরই কটাক্ষ শুরু তৃণমূলের।

মঙ্গলবার মুর্শিদাবাদের ডোমকল বিধানসভায় ভোট প্রচার করছিলেন মহম্মদ সেলিম। সাদা পাঞ্জাবি-পাজামা পরে সাইকেল চালাতে দেখা যায় তাঁকে। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। কিন্তু শাসকদলের বক্তব্য, যখন তিনি তৃণমূলের বিপক্ষে দাঁড়িয়ে তুলোধোনা করেছেন। সেখানে শাসকদলের প্রকল্প ‘সবুজ সাথী’ আর সেই সবুজ সাথী প্রকল্পের সাইকেল চেপে ভোট প্রচার শুরু করায় কটাক্ষ রাজ্যর শাসকদল তৃণমূলের।

এ প্রসঙ্গে মুর্শিদাবাদের তৃণমূল প্রার্থী আবু তাহের খান বলেন, “সিপিএম এর নেতা অনেক বড় বড় কথা বলেন। বিনা পয়সায় যখন মমতা বন্দ্যোপাধ্যায় চাল দিয়েছিল সেই সময় কোনও সিপিএম নেতা কিন্তু ত্যাগ করেননি। এখন সেই মহম্মদ সেলিম মমতা দিদির দেওয়া সবুজ সাথীর সাইকেলে চেপে ভোটের প্রচার করছেন।”