Murshidabad: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল আট বছরের এক শিশুর

Murshidabad: এলাকায় ইলেকট্রিক তারে কভার লাগানোর কাজ চলছিল। কিন্তু কাজ চলাকালীন সময়ে বিদ্যুৎ পোস্টের আর্থিং তার বিচ্ছিন্ন ছিল। সেই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই শিশুর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ।

Murshidabad: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল আট বছরের এক শিশুর
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 2:39 PM

মুর্শিদাবাদ:  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল আট বছরের এক শিশুর। মঙ্গলবার সকালে ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে সুতি থানার ধলারামচন্দ্রপুর বাগান পাড়া এলাকায়। মৃত ওই শিশুর নাম অন্তু সিংহ। তার বাড়ি সুতি থানার ধলারামচন্দ্রপুর। বিদ্যুৎ দফতরের গাফিলতিতেই শিশুটির মৃত্যু হয়েছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

স্থানীয় সূত্রে খবর, এলাকায় ইলেকট্রিক তারে কভার লাগানোর কাজ চলছিল। কিন্তু কাজ চলাকালীন সময়ে বিদ্যুৎ পোস্টের আর্থিং তার বিচ্ছিন্ন ছিল। সেই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ওই শিশুর। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সুতি থানার পুলিশ।

দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় জঙ্গিপুর হাসপাতালে। এদিকে সকাল সকাল এমন মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া এলাকায়। বিদ্যুৎ দফতরের গাফিলতির অভিযোগ তুলছে পরিবার। তবে এই ধরনের গাফিলতিতে মৃত্যুর ঘটনা একাধিক ঘটেছে। হরিদেবপুরে জলের মধ্যে বিদ্যুতের খোলা তারে স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় এক নাবালকের। সম্প্রতি এক কলেজছাত্রীর মৃত্যু হয়। বিদ্যুতের খোলা তারে স্পর্শ হয়ে গিয়েছিল তাঁর ছাতা। গোটা শরীর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায় তাঁর। যেখানে সেখানে বিদ্যুতের খোলা তার পড়ে না থাকে, তা নিয়ে বিশেষ সতর্কতাও জারি করা হয়েছে। কিন্তু তারপরও এই মর্মান্তিক ঘটনা।