Murshidabad: কালো ধোঁয়ায় ঢাকল চতুর্দিক, বিকট শব্দে কেঁপে উঠল গোটা এলাকা, ভোটের আগের দিনই মুর্শিদাবাদে ভয়ঙ্করকাণ্ড!

Murshidabad: রাত পোহালে মুর্শিদাবাদ জেলায় ২ লোকসভা কেন্দ্র ও এক বিধানসভার উপনির্বাচন রয়েছে। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে ভগবানগোলা বিধানসভা সেখানে উপনির্বাচন রয়েছে অন্যদিকে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন রয়েছে।

Murshidabad: কালো ধোঁয়ায় ঢাকল চতুর্দিক, বিকট শব্দে কেঁপে উঠল গোটা এলাকা, ভোটের আগের দিনই মুর্শিদাবাদে ভয়ঙ্করকাণ্ড!
ভোটের আগের দিনই মুর্শিদাবাদে বোমা উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 06, 2024 | 4:09 PM

 মুর্শিদাবাদ: মুহুর্মুহু বিকট শব্দে কেঁপে উঠছে এলাকা। কালো ধোঁয়ায় ঢেকে যাচ্ছে চারদিক। গ্রামবাসীরা ভেবেছিলেন ভোটের আগের দিনই বুঝি বিস্ফোরণের কেঁপে উঠছে এলাকা! ভোটের আগেই তপ্ত মুর্শিদাবাদ। বহরমপুর লোকসভার বেলডাঙাতে উদ্ধার সকেট।  বেলডাঙার থানার  মাড্ডা গ্রামে থেকে ১৮ টি সকেট বোমা উদ্ধার করে বেলডাঙ্গা থানার পুলিশ। খবর দেওয়া হয় বোম স্কোয়াডকে টিমকে। বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হয়। গত কয়েক মাসে বারবার বোমা বিস্ফোরণে কেঁপে উঠেছে মুর্শিদাবাদের একাধিক জায়গা। নির্বাচন কমিশনের চোখে মুর্শিদাবাদ অত্যন্ত স্পর্শকাতর একটি এলাকা। তাতে বিশেষভাবে নজর দিচ্ছে কমিশনও। তৃতীয় দফায় সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হচ্ছে। তারপরও একাধিক বিস্ফোরণের ঘটনায় উদ্বিগ্ন প্রশাসন।

রাত পোহালে মুর্শিদাবাদ জেলায় ২ লোকসভা কেন্দ্র ও এক বিধানসভার উপনির্বাচন রয়েছে। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে ভগবানগোলা বিধানসভা সেখানে উপনির্বাচন রয়েছে অন্যদিকে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে নির্বাচন রয়েছে।

মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে স্পর্শকাতর বুথের সংখ্যার ৬০০। জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে ৪২২। জঙ্গিপুর লোকসভা কেন্দ্র ৬৮ টি কোম্পানি কেন্দ্র বাহিনী। মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে ১১৪ কোম্পানি কেন্দ্রীয়  বাহিনী মোতায়েন। প্রতিটি বুথে থাকবে এক জন করে রাজ্য পুলিশ।