Murshidabad Murder: চায়ের দোকানে অতর্কিতে এলোপাথাড়ি কোপ, পশু চিকিৎসকের মর্মান্তিক পরিণতি

Murshidabad Murder: ঘটনায় আপাতত এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে শক্তিপুর থানার পুলিশ।

Murshidabad Murder: চায়ের দোকানে অতর্কিতে এলোপাথাড়ি কোপ, পশু চিকিৎসকের মর্মান্তিক পরিণতি
এলাকাবাসীর ভিড় (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 29, 2022 | 8:10 AM

মুর্শিদাবাদ:

মুর্শিদাবাদ: সন্ধ্যাবেলায় তখন চায়ের দোকানি জমাটি আড্ডা। রাত বাড়তে কিছুটা ফাঁকা হতে শুরু করলেও বেশ কয়েকজন ছিলেন। এলাকার পশু চিকিৎসক দীর্ঘক্ষণ ধরেই ছিলেন চায়ের দোকানে। আড্ডা মারছিলেন। সে সময় সামান্য কোনও একটি বিষয় নিয়ে এক ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়। আশপাশে থাকা লোকজন তখনও বুঝতে পারেননি জল এত দূর গড়াতে পারে। সামান্য ঝামেলা থেকেই প্রাণ খোয়াতে হল পশু চিকিৎসককে। অত্যন্ত নৃশংসভাবে মাটিতে ফেলে ধারাল অস্ত্র দিয়ে তাঁকে কোপানো হয় বলে অভিযোগ। চায়ের দোকানে এক পশু চিকিৎসককে এলোপাথাড়ি কুপিয়ে খুনের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শক্তিপুরের পলিতাপাড়া এলাকায়। ঘটনায় আপাতত এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে শক্তিপুর থানার পুলিশ। মৃতের নাম রবিউল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, রবিউল পলিতাপাড়া এলাকারই বাসিন্দা। পেশায় পশু চিকিৎসক রবিউলের মেলামেশা এলাকায় বেশ ভালই ছিল। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, এলাকার চায়ের দোকানেও ভাল যাতায়াত ছিল তাঁর।

এই খবরটিও পড়ুন

বুধবার সন্ধ্যাতেও তিনি চায়ের দোকানে গিয়েছিলেন। সেখানে এক ব্যক্তির সঙ্গে চায়ের আড্ডায় কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন। অভিযোগ, তা গড়ায় হাতাহাতি। আচমকাই অভিযুক্ত ধারাল অস্ত্র নিয়ে তাঁর ওপর চড়াও হন। তাঁকে এলোপাথাড়ি কোপাতে থাকেন বলে অভিযোগ। ঘটনার আকস্মিকতায় সবাই স্তম্ভিত হয়ে যান। হাতে অস্ত্র থাকায় প্রথমে সাহস করে কেউ এগিয়ে আসতে পারেনননি। পরে আহত রবিউলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। এক জনকে আটক করেছে পুলিশ। এর পিছনে পুরনো কোনও শত্রুতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla