Police officer death: বুকে অসহ্য যন্ত্রণা, কর্মরত অবস্থাতেই মৃত্যু পুলিশকর্মীর

Murshidabad: মুর্শিদাবাদের ফরাক্কার ঘটনা। সেখানেই কর্মরত অবস্থাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মুর্শিদাবাদের ফরাক্কা থানার ওই পুলিশকর্মীর।

Police officer death: বুকে অসহ্য যন্ত্রণা, কর্মরত অবস্থাতেই মৃত্যু পুলিশকর্মীর
মৃত পুলিশ অফিসার (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 01, 2022 | 2:04 PM

মুর্শিদাবাদ: মর্মান্তিক! কর্মরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু পুলিশ কর্মীর। ফরাক্কা থানায় কর্মরত ছিলেন তিনি। বাড়ি মালদা জেলায়। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা পরিবার।

মুর্শিদাবাদের ফরাক্কার ঘটনা। সেখানেই কর্মরত অবস্থাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মুর্শিদাবাদের ফরাক্কা থানার ওই পুলিশকর্মীর। মৃত ওই পুলিশ কর্মীর নাম সুকুমার সরকার। বাড়ি মালদা জেলার বৈষ্ণব নগর থানার লক্ষীপুর নতুনটোলা এলাকায় । তিনি ফরাক্কা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে খবর, বুধবার ভোররাতে কর্মরত অবস্থাতেই যন্ত্রণা শুরু হয়। বুকে হাত চাপা দিয়ে বসে পড়েন তিনি। আর দেরি না করে তড়িঘড়ি তাঁকে ফরাক্কা বেনিয়াগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন অন্যান্য পুলিশ আধিকারিকরা। চিকিৎসক তখন তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তারপর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জঙ্গিপুর হাসপাতালে পাঠানো হয়। গোটা ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে।

গোটা ঘটনায় এক পুলিশ আধিকারিক জানান, ‘সুকুমার সরকার কর্মরত ছিলেন। হঠাৎ করেই তাঁর মৃত্যু ঘটে। সম্ভবত হার্ট এ্যাটাক থেকেই এই মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। রিপোর্ট আসলে পরিষ্কার হবে কী কারণে মৃত্যু হয়েছে।’

এই খবরটিও পড়ুন

বস্তুত, মুর্শিদাবাদের ডোমকলে ঘর থেকে বুধবার এক দম্পতির মৃতদেহ উদ্ধার করল পুলিশ। রাত ১১ টা নাগাদ পুরাতন বিডিও অফিস মোড় সংলগ্ন বাড়ি থেকে পুলিশ দেহ দু’টি উদ্ধার করেছে। সূত্রের খবর, মৃতদের নাম আন্না হালদার (৪২) ও সুনীল কুণ্ডু (৫২)। পুলিশের প্রথমিক অনুমান, পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যা করেছে ওই দম্পতি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla