Shootout at Murshidabad: কালভার্টে বসে গল্প করছিলেন তিন যুবক, ভর সন্ধ্যায় গুলি চালাল কারা!

Shootout at Murshidabad: দু দিন আগেই গ্রাম পঞ্চায়েতের আস্থা ভোটের সন্ধ্যায় গুলিবিদ্ধ হয়ে তৃণমূল নেতার মৃত্যু হয়েছে এই মুর্শিদাবাদেই।

Shootout at Murshidabad: কালভার্টে বসে গল্প করছিলেন তিন যুবক, ভর সন্ধ্যায় গুলি চালাল কারা!
ডোমকলে গুলিবিদ্ধ যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2023 | 9:11 PM

মুর্শিদাবাদ: ফের মুর্শিদাবাদে চলল গুলি। শুক্রবার সন্ধ্যায় এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গ্রামে। ঘটনায় আহত হয়েছেন এক ব্যাক্তি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল থানার রমনা এলাকায়। আহতের নাম সমীরুল শেখ। জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় তিন যুবক একটি কালভার্টে বসেছিলেন। সেই সময় আচকাই একদল দুষ্কৃতী বাইকে করে এসে গুলি ছোড়ে। ঘটনায় আহত হন সমিরুল সেখ। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ডোমকল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে সমিরুলকে। কী কারণে এভাবে গুলি চালানো হল, সমীরুলকেই নিশানা করা হয়েছিল কি না, তা বুঝতে পারছেন না এলাকার বাসিন্দারা।

সমীরুলের মা জানিয়েছেন, ছেলে প্রতিদিন সকালে কাজে বেরিয়ে যান। বিকেল ৫ টায় ছুটি হলে তিনি বন্ধুদের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। তারপর বাড়ি ফেরেন। এদিনও সেভাবেই কাজের পর কালভার্টে বসে আড্ডা দিচ্ছিলেন। সন্ধ্যায় এক পরিচিত ব্যক্তি সমীরুলের বাড়িতে গিয়ে ঘটনার কথা জানান। খবর পেয়েই বেরিয়ে আসেন পরিবারের সদস্যরা। সমীরুলের বাবা জানিয়েছেন, ছেলের শত্রুতার কথা কখনও শোনেননি তিনি। তাই কারা তাঁকে গুলি করতে পারে, তা ভেবে পাচ্ছেন না তিনি।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। কারা গুলি চালাল, তা খুঁজে বের করার চেষ্টা চলছে। দু দিন আগেই গ্রাম পঞ্চায়েতের আস্থা ভোটের সন্ধ্যায় গুলিবিদ্ধ হয়ে তৃণমূল নেতার মৃত্যু হয়েছে এই মুর্শিদাবাদেই। মৃত তৃণমূল নেতার নাম আলতাব আলি। তিনি পেশায় শিক্ষক। গত মঙ্গলবার সন্ধ্যায় গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মধ্যরাতে তাঁর মৃত্যু হয়। ঘটনায় তৃণমূলেরই অপর গোষ্ঠীর নাম উঠে এসেছে। তবে এবারের ঘটনায় কোনও রাজনৈতিক যোগ সামনে আসেনি।