Murshidabad Gun Fire: ‘টার্গেট ছিলেন অন্য কেউ, লক্ষ্যভ্রষ্ট হয়েছিল গুলি’, ডোমকলকাণ্ডে ধৃত ৩

Murshidabad Gun Fire: সমীরুলের পরিবার সূত্রে জানা গিয়েছে,  তিনি স্থানীয় এলাকাতেই একটি জায়গায় কাজ করেন। বিকাল পাঁচটায় ছুটি হয়।

Murshidabad Gun Fire: 'টার্গেট ছিলেন অন্য কেউ, লক্ষ্যভ্রষ্ট হয়েছিল গুলি', ডোমকলকাণ্ডে ধৃত ৩
ডোমকলে গুলিবিদ্ধ যুবক
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 8:59 AM

মুর্শিদাবাদ: ডোমকলে গুলি চালানোর ঘটনায় গ্রেফতার তিন। ধৃতদের নাম এনাল শেখ,কায়েস শেখ ও মাসাদুল সেখ। ধৃত এনাল শেখের বাড়ি মুর্শিদাবাদ থানা এলাকায় ও কায়েস শেখ ও মাসাদুল শেখের বাড়ি বহরমপুর থানা এলাকায়। ধৃত এনাল শেখকে গ্রেফতারের পর বাকি দু’জনের নাম জানতে পারে ডোমকল থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, আব্দুল শামিম নামে এক ব্যক্তিকে খুনের উদ্দেশ্যে এনাল শেখ এসেছিল। স্কুটি করে গিয়ে দুষ্কৃতীরা গুলি ছোড়ে। সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে লাগে সমীরুল শেখ নামে এক ব্যক্তির গায়ে। শনিবার সন্ধ্যায় ডোমকল থানার রমনা এলাকায় কালভার্টে বসে থাকার সময় গুলিচালনার ঘটনা ঘটে। সেই ঘটনায় সমিরুল শেখ নামে ওই ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ডোমকল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

সমীরুলের পরিবার সূত্রে জানা গিয়েছে,  তিনি স্থানীয় এলাকাতেই একটি জায়গায় কাজ করেন। বিকাল পাঁচটায় ছুটি হয়। বাড়ি ফেরার পথে বন্ধুদের সঙ্গে বসে কিছুটা গল্প করেন। এটাই তাঁর রোজকার রুটিন। শনিবারও তাই করছিলেন। কালভার্টের নীচে বসে গল্প করছিলেন। অভিযোগ, তখনই অপরিচিত ব্যক্তিরা তাঁকে লক্ষ্য করে গুলি চালান।

উল্লেখ্য, চলতি সপ্তাহের শুরুর দিকেই মুর্শিদাবাদের আজমির সারা এলাকায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় তৃণমূল নেতার। সেদিন ওই গ্রাম পঞ্চায়েতের আস্থা ভোট ছিল। বাইকে ইসলামপুর থানার লোচনপুর থেকে লালবাগ যাচ্ছিলেন। অভিযোগ, সে সময় মুর্শিদাবাদ থানা এলাকার আজমির সারা এলাকায় দুষ্কৃতীরা গুলি করে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অপারেশন করে গুলি বারও করা হয়। তারপর মৃত্যু হয় তাঁর।