Woman Physically harassed: বিবাহিত মহিলাকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার তৃণমূল নেতা

Woman Physically harassed: ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নওদা থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে নওদা থানা এলাকায় এক বিবাহিত মহিলাকে চাকরি দেওয়ার জন্য বিভিন্ন নথি নিয়ে দেখা করতে ডেকে পাঠান প্রাক্তন প্রধানের স্বামী।

Woman Physically harassed: বিবাহিত মহিলাকে বাড়িতে ডেকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার তৃণমূল নেতা
মুর্শিদাবাদে গ্রেফতার তৃণমূল নেতা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2024 | 11:29 PM

নওদা: চাকরি দেওয়ার নামে বাড়িতে ডেকে মহিলাকে ধর্ষণের অভিযোগ। কাঠগড়ায় তৃণমূল নেতা। জানা যাচ্ছে, সারা রাত মহিলাকে আটকে রেখে তাঁর উপর শারীরিক নির্যাতন চালান হয়েছে। অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের নওদা থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, শুক্রবার বিকেলে নওদা থানা এলাকায় এক বিবাহিত মহিলাকে চাকরি দেওয়ার জন্য বিভিন্ন নথি নিয়ে দেখা করতে ডেকে পাঠান প্রাক্তন প্রধানের স্বামী। সেই সময় বাড়িতে ছিলেন না অভিযুক্তের স্ত্রী। তারপর আর নির্যাতিতার কোনও খোঁজ পায় না বলে অভিযোগ তাঁর পরিবারের। নির্যাতিতার বাবা বলেন, “অনেকক্ষণ হয়ে যাওয়ার পরও মেয়েকে ফোনে পাইনি। সকলকে ফোন করি। এরপর কোনও রকমে একটা ফোন থেকে আমায় ফোন করে। পুলিশ নিয়ে গিয়ে উদ্ধার করি।”

পরিবারের দাবি, এরপর শনিবার সকালে হঠাৎ ওই মহিলা ফোন করে জানায় তাঁকে প্রধানের বাড়িতেই আটকে রাখা হয়েছে। তৎক্ষণাৎ তাঁর অভিভাবক নওদা থানায় খবর দেন। পুলিশ গিয়ে প্রাক্তন প্রধানের বাড়ি হানা দিয়ে মহিলাকে উদ্ধার করেন। পাশাপাশি যার বিরুদ্ধে অভিযোগ তাকেও গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই ওই মহিলাকে আমতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করেছে। নির্যাতিতা মহিলা বলেন, “সরকারি কাজ পাইয়ে দেবে বলেছিল। বলেছিল কাগজগুলো নিয়ে আয়। আমি যাওয়ার পরই আমায় আটকে রেখে নির্যাতন করেছে।”