Suicide Attempt: সংসারে নিত্যদিন অশান্তি, ৩ সন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ মহিলার!

Murshidabad: বাচ্চাদের নিয়ে মহিলাকে জলে ঝাপিয়ে পড়তে দেখে চমকে ওঠেন স্থানীয়রা। তাঁদের তৎপরতায় সন্তান-সহ ওই গৃহবধূকে জীবিত উদ্ধার করা গিয়েছে। কিন্তু জলের তোড়ে তলিয়ে যায় তার আরেক শিশু সন্তান!

Suicide Attempt: সংসারে নিত্যদিন অশান্তি, ৩ সন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ মহিলার!
নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদ: প্রতিদিনই নাকি স্বামীর সঙ্গে ঝগড়া হত। তাঁদের ঠিকমতো খেতেটুকু দিতেন না। তার উপর স্বামী আবার একটা সংসার পেতেছেন। প্রতিদিনের এই শারীরিক ও মানসিক অশান্তি সহ্য করতে পারছিলেন না। তাই তিন কোলের শিশুকে নিয়ে আত্মহত্যার জন্য গৃহবধূ সোজা চলে যান ফরাক্কার ফিডার ক্যানেলে। সেখান থেকে সন্তানদের নিয়ে ঝাঁপ দেন তিনি। রবিবার ভরসন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad)  ফরাক্কার এনটিপিসি এলাকায়।

স্বামীর সঙ্গে মনোমালিন্য হয়েছে। তার জেরে তিন সন্তান নিয়ে ফিডার ক্যানেলে জলে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন গৃহবধূ। রবিবার বিকেল চারটা নাগাদ এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় ফরাক্কার এনটিপিসি সংলগ্ন আধুয়া এলাকায়। জানা গিয়েছে, ওই গৃহবধূর শ্বশুর বাড়ি মুর্শিদাবাদের সামসেরগঞ্জের বাবুপুর এলাকায়। বাচ্চাদের নিয়ে তাঁকে জলে ঝাঁপিয়ে পড়তে দেখে চমকে ওঠেন স্থানীয়রা। তাঁদের তৎপরতায় সন্তান-সহ ওই গৃহবধূকে জীবিত উদ্ধার করা গিয়েছে। কিন্তু জলের তোড়ে তলিয়ে যায় তার আরেক শিশু সন্তান!

উদ্ধার হওয়া দুই সন্তান সহ গৃহবধূকে ফরাক্কা বেনিয়াগ্রাম ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, সামশেরগঞ্জের বাবুপুর থেকে ফরাক্কার এক আত্মীয়ের বাড়ি যাওয়ার সময় ফরাক্কার ফিডার ক্যানেলের জলে তিনি ঝাঁপ দেন ওই মহিলা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই মহিলা কান্নায় ভেঙে পড়ে বলেন, “স্বামী প্রতিদিন অত্যাচার করত। সংসারে টাকাপয়সা দিত না। আবার একটা বিয়ে করেছে। এখন আমি কী করব!” তবে কেন এখানে এসে তিনি আত্মহত্যার চেষ্টা করলেন, তা অবশ্য বলতে চাননি ওই গৃহবধূ।

জানা গিয়েছে, বেশ কিছুদিন থেকেই পারিবারিক অশান্তিতে ভুগছিলেন ওই মহিলা। অভিযোগ, স্বামী শহিদুল রহমান আবার একটি বিয়ে করে নেয়। তার পরে চরম মহিলার ওপর মানসিক ও শারীরিক অত্যাচার। তাঁকে ও তিন ছেলেমেয়েকে ঠিকমতো খেতেও দেন না স্বামী বলে অভিযোগ করেছেন মহিলা। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যেকার গন্ডগোল চরমে ওঠে। এক পর্যায়ে ক্ষোভে সন্তানদের নিয়ে আত্মহত্যা করতে যান ওই মহিলা। যদিও স্থানীয়দের তৎপরতায় তিনি ও তাঁর দুই সন্তান প্রাণে বেঁচে গিয়েছেন। কিন্তু এখনও নিখোঁজ আরও এক শিশু সন্তান। তার খোঁজ শুরু হয়েছে।

আরও পড়ুন: Suicide: তাঁর চেয়ে ঢের ‘ভাল ছেলে’ পেয়েছেন প্রেমিকা, অভিমানে আত্মঘাতী যুবক! 

এদিকে অভিযুক্ত স্বামীর সন্ধান করা হচ্ছে। ঠিক কী হয়েছিল, মহিলার অভিযোগের সত্যতা কতটা তা নিয়ে খোঁজখবর শুরু হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এদিকে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। চোখের সামনে এমন ঘটনায় চমকে গিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তবে আরেকটি কোলের শিশুকে উদ্ধার করতে না পারায় স্থানীয়রা দুঃখপ্রকাশ করেন।

আরও পড়ুন: Medinipur: ‘কোলে বাচ্চাকে বসিয়ে বাস থেকে ধাঁ হয়ে গেল!’ একরত্তিকে নিয়ে বিড়ম্বনায় মাছ ব্যবসায়ী

Click on your DTH Provider to Add TV9 Bangla