Murshidabad Road Accident: চার মাস আগে বিয়ে হয়েছিল, পুজোর সময় দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ

Murshidabad: মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জের নতুন ডাকবাংলা সংলগ্ন জামিয়া কাটান এলাকায়।

Murshidabad Road Accident: চার মাস আগে বিয়ে হয়েছিল, পুজোর সময় দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2022 | 9:22 AM

মুর্শিদাবাদ: মাত্র চারমাস আগে বিয়ে হয়েছে। স্বপ্ন দেখেছিলেন নতুন সংসারের। কিন্তু হল না। পুজোর দিনে দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ। বাইকে করে যাওয়ার পথে মৃত্যু হল গৃহবধূর।

মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামসেরগঞ্জের নতুন ডাকবাংলা সংলগ্ন জামিয়া কাটান এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃত গৃহবধূর নাম আসমিন বিবি(১৮)। তাঁর বাপের বাড়ি ফরাক্কা থানার জোরপুকুরিয়া এলাকায়।

জানা গিয়েছে, ফরাক্কা থানার জোরপুকুরিয়া এলাকার যুবতী আসমিন বিবির সঙ্গে মাত্র চার মাস আগেই বিয়ে হয়েছে ঝাড়খণ্ডের সাহেবগঞ্জ এলাকার যুবক ইয়াসিন হামিদের। শনিবার স্বামীর সঙ্গে বাইকে করে সামশেরগঞ্জের ধুলিয়ানে দিদির বাড়ি যাচ্ছিলেন ওই যুবতী। তখনই জামিয়ানগর এলাকায় লরির ধাক্কায় পিছন থেকে ছিটকে পড়ে ওই নবদম্পত্তি। তড়িঘড়ি তাঁদেরকে শামশেরগঞ্জের অনুপনগর ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই যুবতীকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

মৃতের পরিবারের এক আত্মীয় বলেন, ‘চার মাস আগে বিয়ে হয়েছে। বাপের বাড়িতে আসছিল। এরপর শুনছি বাইক দুর্ঘটনা ঘটে। দুজনেই বাইকে আসছিল। আমার বোনটা সঙ্গে সঙ্গে শেষ হয়ে গেছে। বলছে তো বড় গাড়ি ধাক্কা মেরেছে।’