Nadia Murder: স্ত্রী-র প্রেমিককে দু-টুকরো করেছিল স্বামী, মাটিতে পোঁতা হয়েছিল মাথা, নৃশংস খুনের অভিযোগ নদিয়ায়

Nadia: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার ধুবুলিয়া থানা এলাকার বাসিন্দা ছিলেন বাবুসোনা ঘোষ (৩৫)। বেশ কিছুদিন যাবত তিনি নিখোঁজ ছিলেন।

Nadia Murder: স্ত্রী-র প্রেমিককে দু-টুকরো করেছিল স্বামী, মাটিতে পোঁতা হয়েছিল মাথা, নৃশংস খুনের অভিযোগ নদিয়ায়
নদিয়ায় খুনের অভিযোগ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2022 | 3:39 PM

নদিয়া: খুনের তথ্যপ্রমাণ সামনে এসেছিল আগেই। মিলেছিল মৃত যুবকের মাথার বেশকিছু অংশও। অনুমান হয়, লোপাট করা হয়েছে বাকি দেহ। তদন্তে নেমে পুলিশের জালে ধরা পড়ে মূল অভিযুক্ত সহ দুইজন। তাই এবার মৃতের বাকি শরীরের খোঁজে তল্লাশি অভিযান শুরু করল কৃষ্ণগঞ্জ ও ধুবুলিয়া থানার পুলিশ। ঘটনায় অভিযুক্ত তিনজনকে নিয়ে শনিবার ফের ঘটনাস্থলে পৌঁছয় তদন্তকারী দল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার ধুবুলিয়া থানা এলাকার বাসিন্দা ছিলেন বাবুসোনা ঘোষ (৩৫)। বেশ কিছুদিন যাবত তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের তরফে এ নিয়ে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নিখোঁজ যুবকের সঙ্গে এলাকার বাসিন্দা প্রহ্লাদ ঘোষের স্ত্রী নমিতার সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্ক ছিল। বিষয়টি জানাজানি হওয়ায় দাম্পত্য কলহ তৈরি হয় প্রহ্লাদের বাড়িতে। তাই এই খুনের ছক। পরিকল্পনা মাফিক, দিন কয়েক আগে স্ত্রী নমিতাকে দিয়ে বাবুসোনাকে ডেকে পাঠায় অভিযুক্ত প্রহ্লাদ। এরপর দুই সঙ্গী শংকর ঘোষ ও প্রসেনজিৎ ঘোষের সাহায্যে স্ত্রী-র প্রেমিককে গলা কেটে খুন করে। এরমধ্যে শঙ্করের বাড়ি কৃষ্ণগঞ্জ থানা এলাকার বীরপুরপাড়া এলাকায়। ভীমপুর থানার ডহরপোতা এলাকার বাসিন্দা প্রসেনজিৎ। পরবর্তীতে তাদেরকেও আটক করে পুলিশ।

তদন্তে আরও জানা গিয়েছে, প্রথমে বাবুসোনাকে নিয়ে যাওয়া হয় কৃষ্ণগঞ্জ থানা এলাকার একটি ইটভাটা সংলগ্ন কলাবাগানে। সেখানেই কোনও ধারাল অস্ত্র দিয়ে প্রথমে ধড় থেকে আলাদা করা হয় দেহ। তারপর মাথা মাটিতে পুঁতে সংলগ্ন নদীর জলে ভাসিয়ে দেওয়া হয় দেহ। খুনের ব্লুপ্রিন্ট সামনে আসার পরেই, ঘটনাস্থলে তল্লাশি অভিযান চালায় কৃষ্ণগঞ্জ থানার পুলিশ। উদ্ধার হয় মৃত যুবকের মাথার বেশ কিছু অংশ। শনিবার সেগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে।

এ দিকে, গ্রেফতারির পর অভিযুক্ত প্রহ্লাদকে নিয়ে ঘটনার পুনঃনির্মাণ করা হয়। তল্লাশি অভিযান চলে সংলগ্ন এলাকাতেও। শুক্রবার জিজ্ঞাসাবাদের পর আজ শনিবার ফের নিখোঁজ দেহের সন্ধানে নামছে কৃষ্ণগঞ্জ ধুবুলিয়া থানার পুলিশ।