Nadia Gun Fire: নাকাশিপাড়ায় বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী

Nadia Gun Fire: স্থানীয় ও পরিবার সূত্রে জানা যাচ্ছে, সাক্ষীরঞ্জনের দোকান বেথুয়াডহরি এলাকায়। মঙ্গলবার অনেকটা রাতে তিনি দোকান বন্ধ করে বাইকে বাড়ি ফিরছিলেন।

Nadia Gun Fire: নাকাশিপাড়ায় বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ স্বর্ণ ব্যবসায়ী
নদিয়ায় গুলিবিদ্ধ ব্যবসায়ী
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 11:59 AM

নদিয়া: নাকাশিপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালনার অভিযোগ। আহত ব্যবসায়ীর নাম সাক্ষীরঞ্জন বিশ্বাস। তিনি নাকাশিপাড়ার নিশ্চিন্তপুরের বাসিন্দা। দোকান থেকে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলি তাঁর বুকের ডান দিকে লেগেছে। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন জেলা হাসপাতালে। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যাচ্ছে, সাক্ষীরঞ্জনের দোকান বেথুয়াডহরি এলাকায়। মঙ্গলবার অনেকটা রাতে তিনি দোকান বন্ধ করে বাইকে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, পথে বেশ কয়েকজন দুষ্কৃতী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গুলির শব্দ শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। আহত ব্যবসায়ীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাইকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। সুলতানপুর এলাকা, যেখানে গুলিচালনার ঘটনা ঘটেছিল, সেটি ঘিরে রাখা হয়েছে। এই ঘটনার নেপথ্যে কী কারণ থাকতে পারে, তা খতিয়ে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ব্যবসায়িক কোনও শত্রুতার জেরেই এই ঘটনা ঘটতে পারে। এখনও পর্যন্ত এই ঘটনায় ব্যবসায়ীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পরিবারের এক সদস্যের অভিযোগ, “যা সব ঘটছে এলাকায়, তাতে তো নিরাপত্তা নিয়েই প্রশ্ন উঠছে। দোকান বন্ধ করতে রাতই হয়। রাতেই ফেরেন যে কোনও ব্যবসায়ী। এই ভাবে যদি বাড়ির ফেরার রাস্তাতেই ব্যবসায়ীদের আক্রান্ত হতে হয়, তাহলে পুলিশ কী করছে?”