Nabadwip Court: পুলিশকে ধাক্কা মেরে পাঁচিল টপকে পালিয়ে গেল বিচারাধীন বন্দি

Nadia: নদিয়ার নবদ্বীপ আদালতের ঘটনা। বর্তমানে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে নবদ্বীপ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, আদালতে জামিন না মেলায় তার পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত বলে অনুমান পুলিশের।

Nabadwip Court: পুলিশকে ধাক্কা মেরে পাঁচিল টপকে পালিয়ে গেল বিচারাধীন বন্দি
পালিয়ে গেল বন্দি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2022 | 12:18 PM

নদিয়া: আচমকাই আদালত থেকে পালিয়ে গেল বিচারাধীন বন্দি। আদালতের মধ্যেই পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার অভিযোগ। আদালত সূত্রে খবর, বিচার প্রক্রিয়ার পর ওই ব্যক্তিকে আদালত থেকে লকআপে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় আচমকা পুলিশকে ধাক্কা মেরে পালিয়ে যায় সে।

নদিয়ার নবদ্বীপ আদালতের ঘটনা। বর্তমানে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে নবদ্বীপ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, আদালতে জামিন না মেলায় তার পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত বলে অনুমান পুলিশের। আদালত পুলিশ সূত্রে খবর, কয়েকদিন আগে ডাকাতির উদ্দেশে জড়ো হওয়া চারজনকে গ্রেফতার নবদ্বীপ থানার পুলিশ। অভিযোগ, কানাইগড় পেপার মিল এলাকায় ডাকাতির জন্য জড়ো হয়েছিল চারজন। সেই ঘটনায় পলাতক ছিল মাজদিয়া পানশিলা তেঁতুলতলা এলাকার বাসিন্দা রাজা ধারা নামের অভিযুক্ত যুবক। তার খোঁজে তদন্ত চালিয়ে যায় পুলিশ। পরে গ্রেফতার হয় অভিযুক্ত যুবক। এরপর ওই বন্দিকে আদালতে পেশ করা হয়। তবে ধৃতের জামিন খারিজ হয়ে যায়। এরপর রাজাকে পুলিশ ফের থানার উদ্দেশে নিয়ে যাচ্ছিল। ঠিকে সেই সময় নিরাপত্তারক্ষীদের কার্যত ধাক্কা মেরে পাঁচিল টপকে পালিয়ে যায় সে।

এই বিষয়ে বার অ্যাসোসিয়েশন সম্পাদক দিলীপ চট্টোপাধ্যায় বলেন, ‘আজকে আমরা বাড়িতে ছিলাম। হঠাৎ শুনতে পেলাম আসামী পালিয়ে গিয়েছে। তবে আসামী পালিয়ে যাওয়ায় আমাদের খুব সন্দেহ হচ্ছে। এরপর সবাই মিলে বেরিয়ে এসেছি। তারপর খোঁজাখুঁজি করার পর পেলাম না আর তাকে। শুনেছি যে জামিন না পাওয়ায় সে পালিয়ে গিয়েছে। আমরা শুনতে পেয়েছি যে জামিন না পাওয়ার পরই ওর চোখ মুখের আদল বদলে যায়। তারপরই আদালতের পিছনের দেওয়াল টপকে পালিয়ে যায়। সঙ্গে-সঙ্গে পুলিশ ধাওয়া করে ওকে। কিন্তু খুঁজে পায়নি। পুলিশ তৎপরতার সঙ্গেই ধাওয়া করছিল ওকে।’