Nadia: স্বামী না থাকার সুযোগ, ঘরের ভিতর ঢুকে পাড়াতুতো বৌদির সঙ্গে কি না এইসব করলেন দেওর, ছিঃ ছিঃ করছেন প্রতিবেশীরা

Nadia: নদিয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা। সেখানেই স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে ঘরে ঢুকলেন যুবক। আর তারপর ওই গৃহবধূক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল তার বিরুদ্ধে।

Nadia: স্বামী না থাকার সুযোগ, ঘরের ভিতর ঢুকে পাড়াতুতো বৌদির সঙ্গে কি না এইসব করলেন দেওর, ছিঃ ছিঃ করছেন প্রতিবেশীরা
অভিযুক্ত যুবক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 3:17 PM

নদিয়া: রাত্রিবেলা সবে খাওয়া শেষ করে ঘুমোতে যাওয়ার তোড়জোর শুরু করছিলেন মহিলা। হঠাৎ বাড়ির দরজায় কড়া নাড়লেন যুবক। রাত্রিবেলা কেস এল সেই কথা ভাবতে-ভাবতেই দরজা খোলেন তিনি। আর তারপরই ঘটে গেল অঘটন।

নদিয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা। সেখানেই স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে ঘরে ঢুকলেন যুবক। আর তারপর ওই গৃহবধূক ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল তার বিরুদ্ধে। ওই গৃহবধূর অভিযোগ, গতকাল রাত্রিবেলা তাঁর স্বামী বাড়িতে ছিলেন না। হঠাৎই প্রতিবেশী এক যুবক তাঁর ঘরে ঢুকে তাঁকে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। তখনই ওই গৃহবধূ চেঁচামেচি করতেই ছুটে আসে পরিবারের লোকজন। এরপর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় ওই যুবক।

এরপর গতকাল রাতেই ওই গৃহবধূর পরিবার প্রতিবেশী যুবকের বিরুদ্ধে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। রাতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে শান্তিপুর থানার পুলিশ। জানা যায়, ধৃত যুবক ওই এলাকারই বাসিন্দা। বৃহস্পতিবার, অভিযুক্তকে রানাঘাট বিচারবিভাগীয় আদালতে পাঠায় শান্তিপুর থানার পুলিশ।

যদিও, স্বামী বাড়িতে না থাকার সুযোগ নিয়ে গৃহবধূকে ধর্ষণ করার চেষ্টার ঘটনায় ব্যাপক আতঙ্ক ওই গৃহবধূর পরিবারে এছাড়াও এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। আক্রান্ত মহিলা বলেন, ‘আমার স্বামী ঘরে ছিলেন না। হঠাৎ ওই যুবক ঘরে ঢোকে। তারপর আমার সঙ্গে হাতাহাতি হয়। শরীরে ওঠার চেষ্টা করেন। তারপর আমি বাধা দিই। ধর্ষণের চেষ্টা করেন।’

বস্তুত, আজ কলকাতা থেকেও একটি ধর্ষণের খবর প্রকাশ্যে এসেছে। হোটেল ভাড়া করে অফিসের পার্টি চলছিল। সেখানে একটি রুমে নিয়ে এক মহিলাকে মাদক খাইয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় এক মহিলা-সহ তিন জনকে গ্রেফতার করেছে বাগুইআটি থানার পুলিশ।পুলিশ সূত্রে খবর, গত ১১ জুন চিনার পার্কের একটি অভিজাত হোটেলে ছ’তলা পুরোটাই ভাড়া নেওয়া হয়েছিল। পার্টিতে একটি বেসরকারি সংস্থার অনেকেই উপস্থিত ছিলেন। মহিলার বয়ান অনুযায়ী, তাঁরই এক সহকর্মী ও তাঁর বন্ধুকে তাঁকে বুঝিয়ে একটি ঘরে নিয়ে যান। সেখানেই তাঁকে মাদক খাইয়ে একাধিকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ।