Nadia Murder: প্রথম স্ত্রী থাকতেও ফের বিয়ে! রাগের মাথায় জামাইকে ধারালো অস্ত্রের কোপ দ্বিতীয় স্ত্রীর বাবার

Nadia: আজকে মদের দোকানের পাশে দাঁড়িয়ে ছিলেন ওই যুবক।

Nadia Murder:  প্রথম স্ত্রী থাকতেও ফের বিয়ে! রাগের মাথায় জামাইকে ধারালো অস্ত্রের কোপ দ্বিতীয় স্ত্রীর বাবার
জামাইকে খুন শ্বশুরের (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 7:10 PM

নদিয়া: প্রথম স্ত্রী-র বর্তমানেই দ্বিতীয় বিয়ে, রাগ ধরে রাখতে পারেনি দ্বিতীয় পক্ষের স্ত্রী বাবা। ধারালো অস্ত্র দিয়ে একের পর এক কোপ যুবককে।

ঘটনাটি নদিয়ার কালীগঞ্জ থানার পুরাতন বাজার এলাকার। মৃত যুবকের নাম মিঠুন রাজুয়ার। বয়স প্রায় ২৭ বছর। পেশায় গাড়িচালক।

সূত্রের খবর, মিঠুন দীর্ঘদিন আগে প্রথম বিয়ে করেছিল। প্রথম পক্ষের স্ত্রী থাকা সত্বেও আবার প্রতিবেশী এক মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। এরপর তারা অন্যত্র পালিয়ে গিয়ে বিয়ে করে বলে জানা যায়।

কিছু দিন আগে উভয়ই বাড়ি ফিরে আসে। এরপর আজ দুপুরে এলাকারই একটি মদের দোকানের সামনে দাঁড়িয়ে ছিল ওই যুবক। অভিযোগ, তখনই দ্বিতীয় পক্ষের স্ত্রীর বাবা মনোরঞ্জন সরকার তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে বলে। মিঠুন রাজোয়ারকে কালীগঞ্জ ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানায়। ঘটনার তদন্ত শুরু করেছে কালীগঞ্জ থানার পুলিশ।

প্রসঙ্গত, আজ সম্পত্তি বিবাদের জেরে হুগলির চণ্ডীতলায় একই পরিবারের তিন সদস্যকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে তাদেরই আত্মীয়দের বিরুদ্ধে। হুগলির চণ্ডীতলার নৈটি এলাকার বাসিন্দা সঞ্জয় ঘোষ। তাঁর স্ত্রী মিতালী ঘোষ ও মেয়ে শিল্পা ঘোষ। বেশ কিছুদিন কয়েক বছর ধরেই তাঁরা ওই এলাকায় বসবাস করছিলেন। তাঁদেরই আত্মীয় শ্রীকান্ত ও তপন ঘোষ।

এই শ্রীকান্ত ও তপন ঘোষের বিরুদ্ধেই অভিযোগ উঠছে খুনের। সম্পত্তি বিবাদের জেরেই খুন হয়েছেন সঞ্জয়, মিতালী ও শিল্পা এমনটাই মনে করছে পুলিশ। জানা গিয়েছে, আজ সকালে সম্পত্তি নিয়ে বিবাদ চরম পর্যায়ে পৌঁছায়। সেই সময় সঞ্জয় বাবুকে প্রথমে শাবল দিয়ে মাথায় আঘাত করে অভিযুক্তরা। পরে কুপিয়ে খুন করে তাকে। সেই ঘটনা দেখে স্ত্রী ও সঞ্জয়বাবুর মেয়ে পালাতে গেলে একইভাবে তাদের খুন করে অভিযুক্তরা।

এই ঘটনার বিষয়ে সঞ্জয় ঘোষের শ্যালক কাজল ঘোষ জানান, “বোনের বাড়িতে এসে দেখি মৃতদেহ নেই। পুলিশ বাড়ি আটকে রেখেছে। যে খুন করেছে তাঁকে এখনও ধরতে পারা যায়নি।” ঘটনাস্থান থেকে অভিযুক্ত তপন ঘোষকে আটক করে পুলিশ। আরেক অভিযুক্ত শ্রীকান্ত ঘোষ পলাতক।

আরও পড়ুন: West bengal municipal election 2021: হাওড়ার পুরভোট নিয়ে ফের অধ্যক্ষ-রাজ্যপালের তরজার আবহ

আরও পড়ুন: KLO: চাকরি না পেলে ফের হাতে তুলবেন অস্ত্র, প্রশাসনকে সময়সীমা বেঁধে দিলেন প্রাক্তন কেএলও জঙ্গিরা!