‘মাথায় রিভলবার ঠেকিয়ে গলা টিপে ধরেছিল…’ জগদ্দলে গভীর রাতে ব্যবসায়ীর বাড়িতে ‘লুঠ’!

Robbery: আক্রান্ত বিপুলবাবু ও তাঁর স্ত্রী সঞ্চিতাদেবীর অভিযোগ, বুধবার নিজের ছেলেকে নিয়ে তিনজনে ঘুমোচ্ছিলেন। রাত ১টা নাগাদ আচমকা ছয় দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র-সহ ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে বলে অভিযোগ।

  • Publish Date - 3:16 pm, Thu, 22 July 21 Edited By: tista roychowdhury
'মাথায় রিভলবার ঠেকিয়ে গলা টিপে ধরেছিল...' জগদ্দলে গভীর রাতে ব্যবসায়ীর বাড়িতে 'লুঠ'!
আক্রান্ত বিপুল সরকার, নিজস্ব চিত্র

উত্তর ২৪ পরগনা: গভীর রাতে এক ব্যবসায়ীর বাড়িতে ঢুকে দুঃসাহসিক ডাকাতির (Robbery) অভিযোগ উঠল জগদ্দল থানার বাসুদেবপুর  ধানকল মোড় এলাকায়। স্থানীয় বাসিন্দা, পেশায় ব্যবসায়ী বিপুল চন্দ্র সরকারের বাড়িতে বুধবার গভীর রাতে ছয় দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র-সহ হামলা করে ডাকাতি করে বলে অভিযোগ।

আক্রান্ত বিপুলবাবু ও তাঁর স্ত্রী সঞ্চিতাদেবীর অভিযোগ, বুধবার নিজের ছেলেকে নিয়ে তিনজনে ঘুমোচ্ছিলেন। রাত ১টা নাগাদ আচমকা ছয় দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র-সহ ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে পড়ে বলে অভিযোগ। এরপর, ওই দুষ্কৃতীরা সরকার দম্পতির মাথায় রিভলবার ঠেকিয়ে গলা টিপে ধরে আটকে রাখেন। বিপুলবাবু বাধা দিতে চেষ্টা করায় খানিক আহত হন। পাল্টা দুষ্কৃতীদের একজন আহত হয় বলেও জানিয়েছেন বিপুলবাবু। প্রায় দুঘণ্টা ধরে গোটা বাড়ি লণ্ডভণ্ড করে প্রায় আড়াই লক্ষ টাকা-সহ সোনার গয়না অন্যান্য মূল্যবান জিনিসপত্র লুঠ করা (Robbery) হয় বলে অভিযোগ।

বিপুলবাবুর কথায়, “আমরা ঘুমোচ্ছিলাম। রাত ১টা নাগাদ ঘরের দরজায় কড়া নাড়ার আওয়াজ হয়। কিছু বোঝার আগেই হুড়মুড় করে ঘরে ঢুকে পড়ে ছয় জন। প্রত্যেকের হাতে রাইফেল ছিল। দুুজন আমাদের আটকে ধরে গলা টিপে ধরে। বাকি তিনজন সব লুঠ করে। একজন বাইরে দাঁড়িয়ে সব নির্দেশ দিচ্ছিল। আমার ঘরে যে টাকাপয়সা ছিল সেসব তো গেলই, ব্যবসার জন্য  মহজনী কিছু টাকা প্রায় আড়াই লক্ষ টাকা মতো নগদ ঘরে রেখেছিলাম সেই সব লুঠ করেছে। এত বছর এখানে রয়েছি, বড় হয়েছি কোনওদিন এমন ঘটনা ঘটেনি। এই প্রথম এত ভয়ঙ্কর ঘটনার সম্মুখীন হলাম।”

বিপুলবাবুর স্ত্রী সঞ্চিতাদেবী বলেন, “আমাদের যা সোনাদানা ছিল সব নিয়ে গিয়েছে। আমার গলা টিপে ধরে রেখেছিল। গলায় যে সোনার চেন ছিল সেটাও টেনে ছিঁড়ে নিয়ে নিয়েছে। কানের থেকে দুল টেনে নিয়ে নিয়েছে। আর যা যা গয়না ছিল সব নিয়েছে। প্রায় তিন চার ভরির মতো গয়না ছিল।” ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে এলাকায়। গোটা ঘটনার তদন্তে নেমেছে জগদ্দল থানার পুলিশ। আরও পড়ুন: ‘বিড়ি খাচ্ছিল ভাইপো, সেইসময়…’ জগদ্দলে শ্যুটআউটে গুলিবিদ্ধ কিশোর!

Click on your DTH Provider to Add TV9 Bangla