টিটাগড়ে টিকা পেলেন শতাধিক কুষ্ঠরোগী, নেপথ্যে তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী

COVID Vaccination: প্রায় ৩৩৫ জন কুষ্ঠরোগীদের করোনা টিকা কোভিশিল্ডের প্রথম ডোজ় দেওয়া হয়। ব্যারাকপুর বি,এন,বোস হাসপাতাল এবং টীটাগড় পুরসভার যৌথ উদ্যোগে এই ক্যাম্প আয়োজিত হয়।

টিটাগড়ে টিকা পেলেন শতাধিক কুষ্ঠরোগী, নেপথ্যে তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী
নিজস্ব চিত্র

উত্তর ২৪ পরগনা: ভুয়ো ভ্যাকসিনকাণ্ড, টিকা-আকাল নিয়ে যখন তোলপাড় রাজ্য় তখন হাসি ফুটল টিটাগড়ের কুষ্ঠরোগীদের মুখে। নেপথ্য়ে ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। বৃহস্পতিবার, টিটাগড়ে গান্ধীজী প্রেম নিবাসে কুষ্ঠরোগীদের জন্য কোভিড টিকাক্যাম্প (COVID Vaccination) করা হল।

এদিন, প্রায় ৩৩৫ জন কুষ্ঠরোগীদের করোনা টিকা কোভিশিল্ডের প্রথম ডোজ় দেওয়া হয়। ব্যারাকপুর বি,এন,বোস হাসপাতাল এবং টীটাগড় পুরসভার যৌথ উদ্যোগে এই ক্যাম্প (COVID Vaccination) আয়োজিত হয়। গোটা টিকাকরণের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোদ বিধায়ক রাজ চক্রবর্তী। জেলায় কোভিড আক্রান্তের সংখ্যা প্রায় তলানিতে। রাজ্য় স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী,  গত মঙ্গলবার জেলায় আক্রান্ত ৮২ জন। শেষ ২৪ ঘণ্টায় আক্রান্ত ৯১ জন। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১০৬ জন। মঙ্গলবার ও বুধবার যথাক্রমে মৃতের সংখ্যা ২ ও ১ জন।

এদিন, ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক বলেন, “ব্যারাকপুর বিধান সভা এলাকায় অর্থাৎ টিটাগড় এবং ব্যারাকপুর পুরসভা মিলিয়ে ৫০ শতাংশ টিকা দেওয়ার কাজ সম্পূর্ণ হয়েছে। বৃহস্পতিবার ১০০ শতাংশ কুষ্ঠরোগীকে টিকা দেওয়া হল।” জেলাশাসক সুমিত গুপ্ত জানিয়েছেন, জেলায় করোনা আক্রান্তের সংখ্যা কমছে। আসন্ন তৃতীয় ঢেউ কীভাবে প্রতিরোধ করা যায় তার পরিকল্পনাও করা হচ্ছে। টিকা নিতে আসা এক কুষ্ঠরোগী জানিয়েছেন, এত সহজে টিকা যে তাাঁরা পাবেন তা ভাবেননি। টিকা পেয়ে যারপরনাই খুশি কুষ্ঠরোগীরা। আরও পড়ুন: সারাদিন খোঁজ ছিল না ২ কিশোরের, গঙ্গার ঘাটে পাওয়া গেল দু’জোড়া চটি, গামছা, সাবান!

Click on your DTH Provider to Add TV9 Bangla