সারাদিন খোঁজ ছিল না ২ কিশোরের, গঙ্গার ঘাটে পাওয়া গেল দু’জোড়া চটি, গামছা, সাবান!

Accident: নিখোঁজ দুই কিশোরের পরিবার জানিয়েথছে, মঙ্গলবার বিকেলে কেনাকাটা করতে বাড়ির সকলে বাইরে গিয়েছিলেন। বাড়িতে ছিল দানিশ ও ফিরজান।

সারাদিন খোঁজ ছিল না ২ কিশোরের, গঙ্গার ঘাটে পাওয়া গেল দু'জোড়া চটি, গামছা, সাবান!
নিজস্ব চিত্র

উত্তর ২৪ পরগনা: বাড়িতে কেউ না থাকার সুযোগে গঙ্গার ঘাটে ঘুরতে এসে নিখোঁজ দুই কিশোর। মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে বেরনোর পর গোটা একদিন কেটে গেলেও বাড়ি ফেরেনি ১৪ বছরের মহম্মদ দানিশ এবং ১২ বছরের মহম্মদ ফিরজান। স্থানীয়দের অনুমান নদীতে তলিয়ে গিয়ে মৃত্যু (Death) হয়েছে দুই কিশোরের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পানিহাটির পি বি গঙ্গার ঘাটে।

নিখোঁজ দুই কিশোরের পরিবার জানিয়েথছে, মঙ্গলবার বিকেলে কেনাকাটা করতে বাড়ির সকলে বাইরে গিয়েছিলেন। বাড়িতে ছিল দানিশ ও ফিরজান। বাড়িতে কেউ না থাকার সুযোগেই তারা বাইরে বেড়িয়েছিল। পরিবারের লোকেরা বাড়ি ফিরে তাদের খুঁজে না পেয়ে বাইরে খোঁজাখুঁজি শুরু করেন। ছুটে আসেন স্থানীয়রাও। কিন্তু অনেক খুঁজেও ওই দুই কিশোরকে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, দানিশ ও ফিরজানকে খুঁজতে মঙ্গলবার রাতেই এলাকার নানা দিকে ছড়িয়ে যান সকলে। কিন্তু তখনও কোনও খোঁজ পাওয়া যায়নি। বুধবার রাত নটা নাগাদ  গঙ্গারঘাটে দুই জোড়া চটি, গামছা আর সাবান আবিষ্কার করেন স্থানীয়রা। খবর দেওয়া হয় ওই দুই কিশোরের পরিবারকে। তাঁরা এসে শনাক্ত করেন ওই চটি গামছা। জানান ওগুলি দানিশ ফিরজানের। সন্দেহ প্রবল হয় যে নদীর জলেই তলিয়ে গিয়েছে দুই কিশোর। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় খড়দহ থানায়। ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ।

খড়দহ থানার এক পুলিশ অধিকর্তা জানিয়েছেন, বিকেলবেলা গঙ্গার ঘাটে অনেকেই বেড়াতে আসেন। সম্ভবত এই দুই কিশোরও এসেছিল স্নান করবে বলে। জলে নেমে জোয়ারের কারণে হোক বা সাঁতার না জানার জন্য , নিজেদের সামলাতে পারেনি। নদীতেই তলিয়ে গিয়েছে। নদীতে ডুবুরি নামানো হয়েছে। তবে মৃতদেহ উদ্ধার এখনও সম্ভব হয়নি। দেহ দুটির খোঁজ করা হচ্ছে। আরও পড়ুন: ‘বিড়ি খাচ্ছিল ভাইপো, সেইসময়…’ জগদ্দলে শ্যুটআউটে গুলিবিদ্ধ কিশোর!

Click on your DTH Provider to Add TV9 Bangla