Acid Attack: দাম্পত্যে অশান্তি, স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

Acid Attack: শনিবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়া থানা এলাকায়। জানা যাচ্ছে, এদিন রাতে কাজ শেষ করে সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। সেই সময়েই কাঁকিনাড়া রেল কোয়ার্টারের কাছে মহিলার পথ আটকে দাড়ায় স্বামী। আর পরের মুহূর্তের স্ত্রীর উপর অ্যাসিড হামলা চালায় বলে অভিযোগ।

Acid Attack: দাম্পত্যে অশান্তি, স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
প্রতীকী ছবিImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 11:28 PM

কাঁকিনাড়া: বিবাহ বিচ্ছেদের মামলা চলছে বিগত এক বছর ধরে। এর মধ্যেই এবার অ্যাসিড হামলার শিকার মহিলা। শনিবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার ভাটপাড়া থানা এলাকায়। জানা যাচ্ছে, এদিন রাতে কাজ শেষ করে সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন ওই মহিলা। সেই সময়েই কাঁকিনাড়া রেল কোয়ার্টারের কাছে মহিলার পথ আটকে দাড়ায় স্বামী। আর পরের মুহূর্তের স্ত্রীর উপর অ্যাসিড হামলা চালায় বলে অভিযোগ।

অ্যাসিড হামলার পর সঙ্গে সঙ্গে আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। এদিকে শনিবার রাতের এই ঘটনার পর তড়িঘড়ি পদক্ষেপ করেছে পুলিশও। ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই ভাটপাড়া থানার পুলিশ আটক করেছে অভিযুক্ত স্বামীকে। জানা যাচ্ছে ওই মহিলার স্বামীর সঙ্গে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন চলছিল অনেকদিন ধরেই। গত এক বছর ধরে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কাতরাতে কাতরাতে মহিলা জানান, ‘আমার সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। একটি জমিতে আমার নাম রয়েছে। স্বামী বলছে ওই নাম আমাকে সরিয়ে নিতে হবে। আজ আমি কাজ থেকে বাড়ি ফেরার সময় আমার পথ আগলে অ্যাসিড ছোঁড়ে। কপালে, হাতে, গলায় অ্যাসিড লেগেছে। ওড়না দিয়ে মুখ চেপে ধরেছিলাম, তাই মুখে কিছু হয়নি। কিন্তু খুব জ্বালা করছে।’