Kamrahati: মদন মিত্রর এলাকায় ‘বড়’ অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে

Kamrahati: জানা গিয়েছে, শনিবার রাত্রিবেলা বিজেপি কর্মীদের বৈঠক চলছিল। ঠিক সেই সময় অভিযোগ ওঠে পৌরমাতা নির্মলা রাই এসে তাঁর লোকজনকে নিয়ে বিজেপি কর্মীদের হুমকি দেন। একই সঙ্গে জানান তাঁদের অনুমতি ছাড়া এই বৈঠক হবে না। এরপর শুরু হয় দু'পক্ষের মধ্যে তর্কবিতর্ক।

Kamrahati: মদন মিত্রর এলাকায় 'বড়' অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে
পার্টি অফিস ভাঙচুরImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 10:10 AM

কামারহাটি: বিজেপির জেলা কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। কামারহাটি পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ড টেক্সট মেকও বয়লার গেটের সামনে ওই কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে।

জানা গিয়েছে, শনিবার রাত্রিবেলা বিজেপি কর্মীদের বৈঠক চলছিল। ঠিক সেই সময় অভিযোগ ওঠে পৌরমাতা নির্মলা রাই এসে তাঁর লোকজনকে নিয়ে বিজেপি কর্মীদের হুমকি দেন। একই সঙ্গে জানান তাঁদের অনুমতি ছাড়া এই বৈঠক হবে না। এরপর শুরু হয় দু’পক্ষের মধ্যে তর্কবিতর্ক। অপরদিকে নির্মলা রাই অভিযোগ অস্বীকার করে বলেন, “বিজেপির প্রেসিডেন্ট না কে আছে ও বলছে মার ওনাকে ধরে। তারপর আমার মারধর করেছে।”

বিজেপি-র অভিযোগ, এরপরই তৃণমূলের লোকজন জেলা অফিসের বাইরে রাখা সব বাইক ফেলে ভেঙে দেয়। ভাঙচুর করা হয় কার্যালয়। ভিতরে রাখা জিনিসপত্র নষ্ট করে দেয়। বিজেপি কর্মীদের দাবি, পৌরমাতা এই ওয়ার্ডে হেরে গিয়েছেন। সেই কারণে ইচ্ছাকৃত ভাঙচুর করছেন। অরিজিৎ বক্সি কলকাতা উত্তর শহরতলির জেলা সভাপতি , “একটি স্করপিও গাড়িকে খুব জোরে চালিয়ে ভিতরে ঢুকিয়ে দেন ওনারা। বেরনোর সময় বলে গেলেন আজ ট্রেলার দেখালাম। জেলা অফিসের ভিতর অবধি এই গাড়ি ঢুকবে। এরপর বলল একটু অপেক্ষা কর আবার আসব।”