Bagda: বিক্ষোভ হতেই PWD-র রাস্তার ওপর থেকে দোকান সরিয়ে নিলেন পঞ্চায়েত সদস্যা

Bagda: ২২ শে জুলাই মঙ্গলবার সেই খবর সম্প্রচার করতেই নড়েচড়ে বসে প্রশাসন । স্থানীয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য গোপা রায় তাঁর দোকানঘরটি সরিয়ে নেন। এই বিষয়ে স্থানীয় বাসিন্দা মদন বিশ্বাসের দাবি, খবর সম্প্রচার হওয়ার পরেই নড়েচড়ে বসেন পঞ্চায়েত সমিতির সদস্যা।

Bagda: বিক্ষোভ হতেই PWD-র রাস্তার ওপর থেকে দোকান সরিয়ে নিলেন পঞ্চায়েত সদস্যা
দোকান ঘর সরিয়ে নিলেন পঞ্চায়েত সদস্য Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 12:52 PM

 উত্তর ২৪ পরগনা:  স্থানীয় বাসিন্দারা অনেক অনুরোধ করেছিলেন। কিন্তু প্রথমে সে কথায় কর্ণপাত করা হয়নি। সংবাদমাধ্যমে খবর হতেই নড়েচড়ে বসেন তৃণমূল পঞ্চায়েত সদস্যা। খবরের জেরে PWD-র রাস্তার ওপরে থাকা ঘর সরিয়ে নিলেন পঞ্চায়েত সদস্যা। উত্তর ২৪ পরগনার বাগদা গ্রাম পঞ্চায়েত এলাকায় স্থানীয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্যা গোপা রায়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। বাগদা পুরনো বাজারে তাঁর একটি দোকান ছিল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ছিল, PWD’র এলাকার ওপরে ছিল তাঁর দোকান ঘর। তিনি তা না সরানোয়  জেলা পরিষদের রাস্তার কাজে দেরি হচ্ছিল। সেই অভিযোগ তুলে বিক্ষোভও দেখান স্থানীয় বাসিন্দারা ।

২২ শে জুলাই মঙ্গলবার TV9 বাংলায় সেই খবর সম্প্রচার করতেই নড়েচড়ে বসে প্রশাসন । এরপরই গোপা রায় তাঁর দোকানঘরটি সরিয়ে নেন। এই বিষয়ে স্থানীয় বাসিন্দা মদন বিশ্বাসের দাবি, খবর সম্প্রচার হওয়ার পরেই নড়েচড়ে বসেন পঞ্চায়েত সমিতির সদস্যা। এমনিতেই অবৈধ নির্মাণ নিয়ে প্রশাসন কড়া পদক্ষেপ করছে। এই পরিস্থিতি মামলায় ফেঁসে যাওয়ার ভয়ে নিজেই দোকান ঘর সরিয়ে নেন পঞ্চায়েত সদস্যা। এখন রাস্তার কাজে আর কোনও বাধা নেই ।

বাগদা গ্রাম পঞ্চায়েতের প্রধান সঞ্জীত সর্দার বলেন, “এলাকার উন্নয়ন সবার আগে। তৃণমূল কখনই অন্যায়কে প্রশ্রয় দেয় না। পঞ্চায়েত সদস্যা দোকানঘর বানিয়েছিলেন। সেটাই তাঁর রুজিরুটি ছিল। এখন সরিয়ে নিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় যে কথা বলেছেন, জন প্রতিনিধি হিসাবে তিনি তাঁর কথা রাখলেন। তিনি সরিয়ে নিয়েছেন।”