Jayanta Singh: কাচে মোড়া বারান্দা, ধবধবে প্যালেস দেখে অনেকেই হায় ফেলেন! জয়ন্ত তো জেলে, ভাঙা নয়, এবার তার বাড়ির ভবিষ্যৎ কী হতে চলেছে জানেন?

Jayanta Singh: এক কলেজ ছাত্র ও তাঁর মাকে মারধরের অভিযোগে প্রথম নাম উঠে আসে জয়ন্ত সিংয়ের। তারপর থেকে তাঁর ও তাঁর গ্যাঙের একের পর এক কুকীর্তির ভিডিয়ো প্রকাশ্যে আসতে থাকে।

Jayanta Singh: কাচে মোড়া বারান্দা, ধবধবে প্যালেস দেখে অনেকেই হায় ফেলেন! জয়ন্ত তো জেলে, ভাঙা নয়, এবার তার বাড়ির ভবিষ্যৎ কী হতে চলেছে জানেন?
জয়ন্ত সিংয়ের বাড়ির ভবিষ্যৎ কী? Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2024 | 8:55 PM

উত্তর ২৪ পরগনা: কাচে মোড়া বারান্দা, সাদা ধবধবে ‘প্যালেস’! আড়িয়াদহের সেই গ্যাংস্টার জয়ন্ত সিংয়ের বাড়িতে শেষমেশ নোটিস টানাল কামারহাটি পৌরসভা। প্রথম থেকেই অভিযোগ উঠছিল, বেআইনিভাবে বাড়ি তৈরি করেছেন জয়ন্ত। পৌরসভা তদন্তে জানতে পেরেছে, জয়ন্ত সিং যে জায়গায় বাড়ি করেছেন, সেটি দিলীপ মুখোপাধ্যায় নামে এক ব্যক্তির। সেই জমির মালিক দিলীপকেও ডেকে পাঠিয়েছে কামারহাটি পৌরসভা।

এক কলেজ ছাত্র ও তাঁর মাকে মারধরের অভিযোগে প্রথম নাম উঠে আসে জয়ন্ত সিংয়ের। তারপর থেকে তাঁর ও তাঁর গ্যাংয়ের একের পর এক কুকীর্তির ভিডিয়ো প্রকাশ্যে আসতে থাকে। জয়ন্তর ঠিকুচিকুষ্টি নিয়ে যখন কাটাছেঁড়া শুরু হয়, তখন প্রকাশ্যে আসে আড়িয়াদহের বুকে তাঁর প্যালেসের কথা।

‘হোয়াইট হাউজ়’- এক কথায় বলতে গেলে তাই। একেবারে ফুল ইন্টিরিয়র। জয়ন্তর ফ্ল্যাট দেখে অনেকেই বলছেন, ‘চয়েস আছে…’ বলতেই হয় সেকথা। কিন্তু সেই ফ্ল্যাটের সামনেই একটা ডোবা। স্থানীয় বাসিন্দারাই বলছেন, ওটা আগে একটা পুকুর ছিল। সেই পুকুর বুজিয়েই বাড়ি বানানো হচ্ছিল বলে অভিযোগ। TV9 বাংলা খোঁজ খবর করতে পৌঁছেছিল সেই বাড়িতে। খোঁজ নিয়ে জানা গেল, অদূরেই রয়েছে জয়ন্তর আদি বাড়ি। পুরনো ছোট। সেই বাড়িতেই থাকেন জয়ন্ত মা-ভাই। জয়ন্তর নির্মীয়মান বাড়ি প্রসঙ্গে জিজ্ঞাসা করতেই জয়ন্ত মা বললেন, “একটা বাড়ি বানাচ্ছে তো ছেলে। একবছর ধরে তৈরি হচ্ছে। এই বাড়ির অনেকে ভিডিয়ো করে নিয়ে গিয়েছে। যখন থেকে তৈরি হল তখন থেকে জ্বালা শুরু হল। এই বাড়ি কোনও বেআইনি নয়। পুকুর বুজিয়েও হয়নি।”

কিন্তু পৌরসভার তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ওই জমির মালিকই অন্য জন। এবার জয়ন্তর বাড়িতে নোটিস টানাল পৌরসভা।