Barrackpur Gun Fire: বিরিয়ানির দোকানে গুলি চালনার ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্তের ভাই

Barrackpur Gun Fire: বিরিয়ানির দোকানে গুলি চালনার ঘটনায় উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। এই ঘটনায় আরও এক জনকে আটক করেছে পুলিশ। সত্যজিৎ নট্ট নামে ওই ব্যক্তিকে জেরা করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য।

Barrackpur Gun Fire: বিরিয়ানির দোকানে গুলি চালনার ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্তের ভাই
বিরিয়ানির দোকানে গুলি কাণ্ডে গ্রেফতার ১
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 2:24 PM

ব্যারাকপুর: ব্যারাকপুরের বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় অভিষেক ঝাঁ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করল। ঘটনার দিন যে তিন জন মোটরসাইকেল করে এসেছিল, তাদের মধ্যে অভিষেক ছিলেন না। পুলিশ সূত্রের খবর, অভিষেকের ভাই অনীশ ঝাঁ এই গুলি চালনার ঘটনায় সরাসরি যুক্ত। অভিষেকের মোবাইল ফোনের সূত্র ধরেই অনীশের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিষেকের মোবাইলের থেকে কিছু তথ্য সংগ্রহ করেছে তদন্তকারী অফিসাররা।

বিরিয়ানির দোকানে গুলি চালনার ঘটনায় উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। এই ঘটনায় আরও এক জনকে আটক করেছে পুলিশ। সত্যজিৎ নট্ট নামে ওই ব্যক্তিকে জেরা করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। তিন বছর আগে সত্যজিৎ নাট্য বিরিয়ানির দোকানের মালিক বাপি দাসের ছেলের বউয়ের থেকে টাকা ধার নেয় এবং সেই ধার নেওয়ার পর থেকেই গণ্ডগোলের সূত্রপাত। এই সত্যজিৎ নট্ট বাপি দাসের বাড়িতে ভাঙচুর চালায় বলে অভিযোগ। বারাকপুর কুন্ডু বাড়ির মোড়ে সত্যজিৎ নট্টর বন্ধুরা বিরিয়ানির দোকান দিয়েছিল। কিন্তু সেই দোকানের বিক্রিবাট্টা তেমন ভাল ছিল না। প্রসিদ্ধ বিরিয়ানির দোকানে বিক্রি বেশি হওয়াতেই সত্যজিতের বন্ধুদের দোকানে বিক্রি ভাল হত না। তাতেই মনে ক্ষোভ জন্মাতে থাকে। তার জেরেই এই ঘটনা কিনা, খতিয়ে দেখা হচ্ছে। মোহনপুর থানার পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করছে। সোমবার দুপুরে ব্যারাকপুরের প্রসিদ্ধ ওই বিরিয়ানির দোকানে গুলি। গুলিবিদ্ধ হয়েছিলেন দোকানের দুই কর্মী। তাঁদের এক জন হলেন প্রদীপ সিংহ।

তবে এখনও আসল অপরাধী অধরা। তার খোঁজে ব্যারাকপুর, টিটাগড়, বারাসত, মধ্যমগ্রাম-সহ একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। ব্যক্তিগত আক্রোশ না তোলাবাজির টাকা না দেওয়ায় গুলি, সেটার তদন্তে মোহনপুর থানার পুলিশ।