Fake Vaccine: ‘চোর-চিটিংবাজদের থেকে সাবধান!’ দেবাঞ্জনের কঠোর শাস্তি দাবি মদনের

Fake Vaccination কাণ্ডে মুখ খুললেন মদন মিত্র (Madan Mitra)। দেবাঞ্জন দেবের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানালেন তৃণমূল বিধায়ক।

Fake Vaccine: 'চোর-চিটিংবাজদের থেকে সাবধান!' দেবাঞ্জনের কঠোর শাস্তি দাবি মদনের
ছবি: ফেসবুক
Follow Us:
| Updated on: Jun 26, 2021 | 8:43 PM

উত্তর ২৪ পরগনা: ভুয়ো আইএস দেবাঞ্জনের (Debanjan Deb) কীর্তিকলাপে তোলপাড় বাংলা। নকল ভ্যাকসিন কাণ্ডে (Fake Vaccine) ধৃত সেই দেবাঞ্জন দেব (Debanjan Deb)- এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করলেন মদন মিত্র (Madan Mitra)। সেই সঙ্গে মদনের সাবধানবাণী, চোর-চিটিংবাজদের থেকে সাবধান!

শুক্রবার কামারহাটিতে দুঃস্থদের এক টাকায় পাঁচ কেজি সবজি দান করতে এসে দেবাঞ্জন কাণ্ডে মুখ খোলেন তৃণমূল বিধায়ক (TMC MLA)। ভ্যাকসিনের মতো গুরুত্বপূর্ণ জিনিস জিনিস নিয়ে মানুষকে প্রতারণার জন্য দেবাঞ্জনের কঠোর শাস্তি দাবি করেন প্রাক্তন মন্ত্রী।

মদনের কথায়, ‘চোর চিটিংবাজদের কাছ থেকে আমাদের সাবধান থাকতে হবে। আর এদের এমন শাস্তি হওয়া উচিত যাতে জীবনে কোনওদিন আর এমন কাজ করার সাহস না পায়।” সেই সঙ্গে বিধায়কের সংযুক্তি, “আমরা যাঁরা ভ্যাকসিন নিচ্ছি তাঁদের আরও সতর্ক থাকতে হবে। ভালো করে চেক করে নেওয়া দরকার।”

প্রসঙ্গত, মদন নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তিনি সুস্থ। এদিকে ভুয়ো আইএস দেবাঞ্জনের কীর্তিকলাপের পরতে পরতে চমক। নীলবাতি লাগানো গাড়ি, সশস্ত্র দেহরক্ষী, একের এক ভুয়ো ক্যাম্প এবং তাতে আমন্ত্রিত পুলিশ কর্তা থেকে শুরু করে হেভিওয়েট নেতামন্ত্রি, এমনকি একই ফলকে মন্ত্রীর নামের তলায় পশ্চিবঙ্গ সরকারের যুগ্ম কমিশনার হিসেবে তাঁর নামেরই খোদাই পাওয়া গিয়েছে! এখানেই শেষ নয়। পুর কর্তার সই নকল করে কলকাতা পুরসভার মত এক প্রতিষ্ঠানের নামে ভুয়ো অ্যাকাউন্ড পর্যন্ত খুলে ফেলেছিলেন তিনি। এমনকি নিজের সেই ভুয়ো টিকা কেন্দ্রে নিজের বাবাকেও কি সঠিক প্রতিষেধক দিয়েছিলেন দেবাঞ্জন? প্রশ্ন উঠেছে তা নিয়েও।

আরও পড়ুন: ‘আকাশে মেঘ করলেও বিজেপি সিবিআই তদন্ত চাইবে’, ভুয়ো টিকাকাণ্ডে পদ্ম শিবিরকে কটাক্ষ কাঞ্চনের 

এদিকে এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে রাজনীতিও তোলপাড়। রাজ্যের শাসক দলকে কাঠগড়ায় তুলেছেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারীরা। অন্যদিকে এই জাল টিকা কাণ্ড বিজেপির পরিকল্পনা অভিযোগ করেছেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এসবের মধ্যে মানুষের মনেও টিকা নিয়ে আতঙ্ক দেখা দিয়েছে।