পথ দুর্ঘটনার কবলে বিজেপি সাংসদের গাড়ি, ভাঙল কাচ, অন্য কোনও ‘অভিসন্ধি’র গন্ধ

রানাঘাটের সাংসদকে খুনের চেষ্টার অভিযোগ তুলে রবিবার সকালে শান্তিপুর বাগদিয়া মোড়ে অবরোধে সামিল হয় স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা।

পথ দুর্ঘটনার কবলে বিজেপি সাংসদের গাড়ি, ভাঙল কাচ, অন্য কোনও 'অভিসন্ধি'র গন্ধ
এভাবেই ভেঙেছে গাড়ির লুকিং গ্লাস।
Follow Us:
| Updated on: Feb 14, 2021 | 3:18 PM

উত্তর ২৪ পরগনা: পথ দুর্ঘটনায় (Road Accident) রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের গাড়ি। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ বারাসত হেলা বটতলায় দুর্ঘটনাটি ঘটে। তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি লরি। সে সময় গাড়ির ভিতরেই ছিলেন সাংসদ। বড় বিপদ থেকে রক্ষা পান। তবে এই ঘটনায় অন্য গন্ধ পাচ্ছেন তিনি। ইচ্ছাকৃত এই ঘটনা ঘটানো হয়ে থাকতে পারে বলে সন্দেহ তাঁর। তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ। আটক করা হয়েছে দু’জনকে।

এদিন রাতে দিল্লি থেকে কলকাতা বিমান বন্দরে নামেন জগন্নাথ সরকার। সেখান থেকে শান্তিপুরে বাড়ি ফেরার পথেই এই দুর্ঘটনা ঘটে। অভিযোগ, লরিটি বেশ কিছুক্ষণ ধরে তাঁর গাড়িকে অনুসরণ করছিল। এরপরই হেলা বটতলায় ঘটনাটি ঘটে। ভেঙে গিয়েছে গাড়ির লুকিং গ্লাস।

এই লরিটিই ধাক্কা মারে।

জগন্নাথবাবুর অভিযোগ, পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে। গাড়ির চালক ও দেহরক্ষীর তৎপরতায় বড় বিপদ থেকে রক্ষা পান। এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করেছেন সাংসদ। বারাসত থানায় অভিযোগও জানিয়েছেন তিনি। অন্যদিকে রানাঘাটের সাংসদকে খুনের চেষ্টার অভিযোগ তুলে রবিবার সকালে শান্তিপুর বাগদিয়া মোড়ে অবরোধে সামিল হয় স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকেরা। শান্তিপুর থানার পুলিশের আশ্বাসে পরে অবরোধ ওঠে।