Titagargh Blast: ফের টিটাগড়, বিস্ফোরণে গুরুতর জখম কিশোর

Titagargh Blast: বিস্ফোরণের পর আহত কিশোরকে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

Titagargh Blast: ফের টিটাগড়, বিস্ফোরণে গুরুতর জখম কিশোর
ফের টিটাগড়ে বিস্ফোরণ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 11:41 PM

টিটাগড়: ফের বোমা বিস্ফোরণের (Bomb Blast) ঘটনা রাজ্যে। এবার উত্তর ২৪ পরগনার টিটাগড় (Titagarh)। বোমায় গুরুতর আহত হল এক কিশোর। টিটাগড় উড়োন পাড়া কারবালা মাঠ এলাকায়, যেখানে বহু মানুষের নিত্য যাতায়াত, সেখানেই ভয়াবহ বিস্ফোরণের ঘটনা। আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার মানুষ। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, বুধবার সন্ধ্যায় খেলা করতেই গিয়েছিল ওই কিশোর বিস্ফোরণের কবলে পড়ে। আহত অবস্থায় তাকে আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

টিটাগড় পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের ঘটনা। মহম্মদ আফরোজ নামে ওই কিশোরের হাতে ও পায়ে গুরুতর আঘাত লেগেছে বলে জানা গিয়েছে। বোমার ওপর পা পড়ে যাওয়ার পরই বিস্ফোরণ ঘটে বলে প্রাথমিক অনুমান পুলিশের। বিকট শব্দে চমকে যান এলাকার বাসিন্দারা। ঘটনাস্থলে ছুটে যান তাঁরা। আশঙ্কাজনক অবস্থায় সেখান কিশোরকে উদ্ধার করে প্রথমে ব্যারাকপুর বিএন বসু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আর জি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে আহত ওই কিশোরকে।

জনবহুল এই এলাকায় কোথা থেকে বোমা এল, তার তদন্ত শুরু করেছে টিটাগড় থানার পুলিশ। এলাকা জুড়ে তল্লাশি চালানো হচ্ছে। টিটাগড় পুরসভার ভাইস চেয়ারম্যান মহম্মদ জলিল বলেন, কারবালার মতো এলাকায় কীভাবে বিস্ফোরক আসতে পারে, তা ভাবতেই পারছি না। তিনি জানান, এই এলাকায় বহু মানুষের বাস, বহু মানুষ প্রতিদিন এই কারবালা দিয়ে যাতায়াত করেন। ফলে, বিস্ফোরণের প্রভাব আরও ভয়াবহ হতে পারত বলে মনে করেন তিনি।

টিটাগড় পুরসভার পুরপ্রধান কমলেশ সাউও এই ঘটনায় আশঙ্কা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, যে বা যারা এই কাজ করেছে, তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

গত সেপ্টেম্বরেই টিটাগড়ের একটি স্কুলে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। ক্লাস চলাকালীন স্কুলের ছাদে বিস্ফোরণের শব্দ শুনতে পান শিক্ষক-শিক্ষিকা ও পড়ুয়ারা। ছাদের একটি অংশ উড়ে যায়। সেই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছিল এলাকায়। এবার ফের টিটাগড়। উল্লেখ্য, কয়েকদিন আগেই ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে। ঘটনায় তৃণমূল নেতা রাজকুমার মান্না সহ ৩ জনের মৃত্যু হয়েছে।