দুষ্কৃতীদের বোমাবাজিতে ভাটপাড়ায় মৃত্যু ছাত্রের

ভোটের মধ্যে ভাটপাড়া বা জগদ্দল এলাকায় বোমাবাজি কোনও নতুন ঘটনা নয়।ভোটের শেষবেলাতেও অশান্তি অব্যাহত।

দুষ্কৃতীদের বোমাবাজিতে ভাটপাড়ায় মৃত্যু ছাত্রের
Follow Us:
| Updated on: Apr 26, 2021 | 10:39 AM

বারাকপুর: রাজ্যের ভোট আবহে ভাটাপাড়ায় ব্যাপক বোমাবাজি। দুষ্কৃতীদের বোমাবাজিতে ভাটপাড়ায় মৃত্যু হল এক ছাত্রের। মৃত ছাত্রের নাম অনুরাগ সাউ। ভাটাপাড়ায় ১৭ নম্বর ওয়ার্ডের ঘটনা। রুস্তম গুমটিতে ব্যাপক বোমাবাজি করে দুষ্কৃতীরা।খবর পেয়ে টনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিশ।

১৭ নম্বর ওয়ার্ডের মতিভবন এলাকায় রবিবার গভীর রাতে ব্যাপক বোমাবাজি করে একদল দুষ্কৃতী। সেই বোমাবাজির ঘটনায় প্রাণ হারান ১৯ বছর বয়সের অনুরাগ। বিএ প্রথম বর্ষের ছাত্র অনুরাগ সাউ। ঘটনার পর ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা কাঁকিনাড়া অঞ্চল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভাটপাড়া থানার বিশাল পুলিশবাহিনী ।

স্থানীয় বাসিন্দারা স্বাভাবিকভাবেই আতঙ্কিত। বাসিন্দাদের দাবি, ওই ছাত্রের সঙ্গে কোনও রাজনৈতিক দলের সম্পর্ক নেই। পরপর কয়েকট বোমার আওয়াজ শোনা যায়। ঘটনাস্থলেই ছাত্রের মৃত্যু হয়েছে বলে জানাচ্ছেন তাঁরা। এভাবেই প্রত্যেক দিন বোমাবাজির ঘটনা ঘটছে বলেও জানিয়েছেন তাঁরা। এই ঘটনার সঙ্গে কারা যুক্ত, তা তদন্ত করবে পুলিশ।

আরও পড়ুন: বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা, ভোটারদের বাধা, উত্তপ্ত রানিনগর

এই অঞ্চলে বোমাবাজির ঘটনা নতুন নয়। দিন কয়েক আগেই টিটাগড়ে বোমা ফেটে মৃত্যু হয় এক জনের। তিনি পেশায় গাড়িচালক ছিলেন। মঙ্গলবার রাতে টিটাগড়ের জে সি রোড এলাকায় একটি বাড়িতে ঘটনাটি ঘটে। বিস্ফোরণে উড়ে যায় বাড়ির ছাদ। ধ্বংসস্তূপের নীচেই চাপা পড়ে ছিলেন দুই যুবক। এছাড়া কিছুদিন আগেই বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের জগদ্দলের বাড়ির সামনে বোমাবাজি হয়।