Kanchrapara: লাদাখে শহিদ কাঁচরাপাড়ার জওয়ান, চোখের জলে গার্ড অব অনারে প্রেম কুমারকে বিদায়

Army soldier Death: শহিদ সেনার নাম প্রেম কুমার চৌধুরী। আজ তাঁকে শেষ শ্রদ্ধা জানতে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ অর্জুন সিং। প্রেম কুমার চলে যাওয়ায় সেনার ক্ষতি হয়েছে বলে জানান অনেকেই। গত ১৫ মার্চ কারগিল থেকে প্রয়োজনীয় জিনিস আনতে গিয়েছিলেন।

Kanchrapara: লাদাখে শহিদ কাঁচরাপাড়ার জওয়ান, চোখের জলে গার্ড অব অনারে প্রেম কুমারকে বিদায়
শহিদ জওয়ানImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2024 | 6:25 PM

কাঁচরাপাড়া: শোকর ছায়া নেমেছে কাঁচরাপাড়ায়। পরিবারের ছেলেকে হারিয়ে কী করবেন বুঝে উঠতে পারছেন না মা-বাবা। এইভাবে তরতাজা ছেলেটা চলে যাবে ভাবতেও পারেননি ওঁরা। এখন ওঁদের বাড়ির সামনে খুব ভিড়। কারণ মা-বাবার সেই ছেলেটা শহিদ হয়েছেন। কার্গিল থেকে জিনিস নিয়ে ফেরার পথে বিপদ যে পিছু নিয়েছিল তা বুঝতে পারেনি। গাড়ি লাদাখে আসার সময় হঠাৎ পড়ে যায় খাদে। আর তাতেই মৃত্যু সেনা জওয়ানের। শুক্রবার উত্তর ২৪ পরগনার কাঁচরাপাড়ার বাড়িতে তাঁকে গার্ড অব অনার দেওয়া হল সেনাবাহিনীর পক্ষ থেকে।

শহিদ সেনার নাম প্রেম কুমার চৌধুরী। আজ তাঁকে শেষ শ্রদ্ধা জানতে উপস্থিত ছিলেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ অর্জুন সিং। প্রেম কুমার চলে যাওয়ায় সেনার ক্ষতি হয়েছে বলে জানান অনেকেই। গত ১৫ মার্চ কার্গিল থেকে প্রয়োজনীয় জিনিস আনতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ১৯ মার্চ ঘটে যায় বিপদ। গাড়িটি পড়ে যায় খাদে। সেখানেই মৃত্যু হয় প্রেম কুমারের। গুরুতর জখম হন গাড়ির চালকও। তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসাপাতালে চিকিৎসাধীন।

অর্জুন সিং বলেন, “আমাদের এলাকার ছেলে, দেশের ছেলে। এই ভাবে প্রাণ চলে গেল কী বলব। আমরা ওর পাশে আছি। ওর পরিবারের পাশে আছি। খুব দুঃখিত, মর্মাহত। ওর বাবা ও ভাইয়ের সঙ্গেও কথা বলেছি।”