Local Train Habra: ভাঙা রেলগেট পড়ে ছিঁড়ল ওভারহেড তার! আতঙ্কে ট্রেন থেকে ঝাঁপ যাত্রীদের

Habra Station: প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ওই সময় ভাঙা রেল গেটের একটি অংশ হেলে গিয়ে পড়ে ওভারহেডের তারের উপর। তাতেই ছিঁড়ে যায় ওভারহেডের তার। ট্রেনের যাত্রীরা জানাচ্ছেন, ওভারহেডের তার ছিঁড়ে আগুনের ফুলকি বের হচ্ছিল। সঙ্গে সঙ্গে থামিয়ে দেওয়া হয় ট্রেন।

Local Train Habra: ভাঙা রেলগেট পড়ে ছিঁড়ল ওভারহেড তার! আতঙ্কে ট্রেন থেকে ঝাঁপ যাত্রীদের
হাবরার রেলগেটImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 5:37 PM

হাবরা: শিয়ালদহ-বনগাঁ শাখায় বড় বিপত্তির হাত থেকে রক্ষা পেল ডাউন বনগাঁ-শিয়ালদহ লোকাল। রবিবার দুপুরে হাবরা স্টেশনের কাছে গাড়ির ধাক্কায় ভেঙে গিয়েছিল ৩০ নম্বর রেলগেট। সেই সময়েই ডাউন বনগাঁ-শিয়ালদহ লোকাল পাস করছিল সেখান থেকে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ওই সময় ভাঙা রেল গেটের একটি অংশ হেলে গিয়ে পড়ে ওভারহেডের তারের উপর। তাতেই ছিঁড়ে যায় ওভারহেডের তার। ট্রেনের যাত্রীরা জানাচ্ছেন, ওভারহেডের তার ছিঁড়ে আগুনের ফুলকি বের হচ্ছিল। সঙ্গে সঙ্গে থামিয়ে দেওয়া হয় ট্রেন। তাঁর থেকে আগুনের ফুলকি বের হওয়ার কথা চাউর হতেই আতঙ্কে ট্রেন থেকে লাফিয়ে রেল লাইনে নেমে পড়েন যাত্রীদের অনেকে।

রবিবার দুপুরের এই ঘটনাকে কেন্দ্র করে বেশ আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মনে। রেল গেট ভাঙা থাকার পরও কীভাবে ট্রেনকে এগিয়ে যাওয়ার সিগনাল দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তুলছেন যাত্রীদের অনেকেই। আতঙ্কিত যাত্রীদের কেউ কেউ আবার ওভারহেডের তার ছিঁড়ে যাওয়ার ফলে তড়িদাহত হওয়ার আশঙ্কাও করেন।

এদিকে হাবরার ওই রেলগেট চত্বরের যে ছবি প্রকাশ্যে এসেছে, তাতে দেখা যাচ্ছে ট্রেনের প্রথম বগিটি রেল গেট পেরিয়ে কিছুটা এগিয়ে গিয়ে দাঁড়িয়ে আছে। রেল গেটের সামনে ট্রেনের যে বগিটি দাঁড়িয়ে ছিল, সেই বগিটি একপ্রকার ফাঁকাই পড়ে রয়েছে। প্রচুর যাত্রী ওভারহেডের তার ছিঁড়ে পড়ায় ভয়ে রাস্তায় নেমে আসেন। যদিও রেলের তরফে এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।