Basirhat Death: ফাঁকা বাড়ির সুযোগ নিয়েই এমন কাণ্ড! দরজা খুলে ঘরে ঢুকেই স্তম্ভিত কিশোরীর বাবা-মা

Basirhat: মৃতের নাম রিয়া সর্দার (১৭)। দ্বাদশ শ্রেণিতে পাঠরত ছিল সে। বৃহস্পতিবার সকালে বাড়িতে ছিলেন না রিয়ার বাবা স্বপন সর্দার ও মা মেনকা সর্দার।

Basirhat Death: ফাঁকা বাড়ির সুযোগ নিয়েই এমন কাণ্ড! দরজা খুলে ঘরে ঢুকেই স্তম্ভিত কিশোরীর বাবা-মা
রিয়া সর্দার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 1:32 PM

বসিরহাট: বাড়িতে কেউ ছিল না। সেই সুযোগকেই কাজে লাগিয়েছিল বছর ১৭ নাবালিকা। ফাঁকা ঘরেই ঘটিয়ে ফেলল ভয়ানক কাণ্ড। নাইলনের দড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা। পরে পরিবারের লোকজন এসে দরজা ভেঙে উদ্ধার করে নাবালিকার ঝুলন্ত দেহ। বসিরহাটের (Basirhat) সন্দেশখালি থানার খুলনা গ্রাম পঞ্চায়েতের সিতুলিয়া গ্রামের ঘটনা।

মৃতের নাম রিয়া সর্দার (১৭)। দ্বাদশ শ্রেণিতে পাঠরত ছিল সে। বৃহস্পতিবার সকালে বাড়িতে ছিলেন না রিয়ার বাবা স্বপন সর্দার ও মা মেনকা সর্দার। আর সেই সুযোগকেই কাজে লাগায় নাবালিকা। ফাঁকা বাড়িতে ঘরের চালায় নাইলনের দড়ি দিয়ে আত্মঘাতী হয় ওই ছাত্রী। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়িতে আসেন স্বপনবাবু ও মেনকাদেবী।

লাগাতার দরজায় ধাক্কা মারতে থাকেন। কিন্তু তারপরও রিয়া ঘরের দরজা না খোলায় সন্দেহ হয় তাঁদের। তখনই ঘরের দরজা ভেঙে দেখে মেয়ের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা। খবর পেয়ে সন্দেশখালি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে পাঠায়। তবে কী কারণে মৃত্যু? আত্মহত্যা না আত্মহত্যা দেওয়ার প্ররোচনা? না প্রেমে প্রত্যাক্ষিত হয়ে ওই ছাত্রী আত্মহত্যা করেছে? সবটাই তদন্ত শুরু করেছে সন্দেশখালি থানার পুলিশ।

ছাত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে। বরাবরই রিয়া গ্রামের মেধাবী ছাত্রী হিসেবে পরিচিত। ইতিমধ্যে ওই ছাত্রীর মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। শেষ কখন ফোন এসেছিল কোথা থেকে এসেছিল সেটাও খতিয়ে দেখছে তদন্তকারীরা।