Minor Harassment: বন্ধুকে পিটিয়ে নিউটাউনে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, অভিযুক্তদের মধ্যে একজন পুলিশের গাড়ির চালক

Newtown: ঘড়ির কাঁটায় তখন আনুমানিক সাড়ে পাঁচটা। জানা গিয়েছে, বছর পনেরোর এক নাবালিকা তাঁর বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিল।

Minor Harassment: বন্ধুকে পিটিয়ে নিউটাউনে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ, অভিযুক্তদের মধ্যে একজন পুলিশের গাড়ির চালক
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 1:56 PM

নিউটাউন: বন্ধুর সঙ্গে সাইকেলে করে ঘুরতে বেরিয়েছিল কিশোরী। ইকোপার্কের কাছে একটি সিমেন্ট ফ্যাক্টরির সামনে ঘুরতে যান তাঁরা। তবে বিপদ যে তখন পাশেই তা হয়ত ঠাউর করতে পারেননি তাঁরা। আচমকাই তিন যুবক কিশোরীর বন্ধুকে মারধর করে মেয়েটিকে জোর করে টেনে নিয়ে গিয়ে পাশের জঙ্গলে গিয়ে ‘গণধর্ষণ’ করে।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার নিউটাউন এলাকায়। ঘড়ির কাঁটায় তখন আনুমানিক সাড়ে পাঁচটা। জানা গিয়েছে, বছর পনেরোর এক নাবালিকা তাঁর বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়েছিল। অভিযোগ, সেই সময় তিন যুবক ওই ছেলেটিকে ডেকে নিয়ে মারধর করতে শুরু করে। এরপর মেয়েটিকে একা পেয়ে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। এখানেই শেষ নয়। গণধর্ষণের আপত্তিকর ছবি ক্যামেরাবন্দি করে।

এরপর কোনও ক্রমে মেয়েটি অভিযুক্তদের হাত থেকে নিজেকে বাঁচিয়ে পালিয়ে যান। এরপর নিজের কাছে থাকা ফোন থেকে বন্ধুর মাকে ফোন করে গোটা বিষয়টি জানান। পরে ইকোপার্ক থানায় এসে অভিযোগ করেন। এবার অভিযুক্তদের কথোপকথন মেয়েটি শুনে থানার আধিকারিকদের তাদের নাম জানান। পুলিশ সেই মতো তদন্ত করে তিন অভিযুক্তকে গ্রেফতার করে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত তিনজনের মধ্যে একজন পুলিশের গাড়ির চালক। এদের তিনজনকে গ্রেফতার করে বুধবার বারাসত কোর্টে তোলা হবে। এই বিষয়ে স্থানীয় বিজেপি রাজ্য মুখপাত্র রাজশ্রী লাহিরী বলেন, ‘আমরা বারবার এই কথা বলছি যে এই ঘটনা গোটা রাজ্যজুড়ে চলছে। একুশে জুলাইয়ের আগে এই ঘটনা কেন হবে? মেয়েটির বাবার ফোন অফ। ওর বাবা বাড়িতে নেই। কেন এই ঘটনা ঘটবে যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা।’ নিউটাউনের এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘আমরা নিজেকে সুরক্ষিত মনে করছি না। বাড়ি থেকে যখন বের হই তখন মনে হয় কোথাও কোনও বদমাস দাঁড়িয়ে রয়েছে। কোথাও হয় গণধর্ষণ না হয় খুন কিছু না কিছু ঘটছেই একদম সুরক্ষিত নই আমরা।’