Woman harassment: বাড়ির এককোণে পড়ে মেয়ে, নিম্নাঙ্গ থেকে ঝরছে রক্ত, এমন ভয়ঙ্কর পরিণতিতে নাম জড়ালো ‘পাড়াতুতো দাদার’

New Barrackpore: উত্তর ২৪ পরগনার নিউ ব্যারাকপুরের ঘটনা। প্রতিদিনের মতো মঙ্গলবারও কাজে বেরিয়েছিলেন ওই নাবালিকার বাবা-মা।

Woman harassment: বাড়ির এককোণে পড়ে মেয়ে, নিম্নাঙ্গ থেকে ঝরছে রক্ত, এমন ভয়ঙ্কর পরিণতিতে নাম জড়ালো 'পাড়াতুতো দাদার'
নাবালিকাকে ধর্ষণের অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 6:38 PM

নিউ ব্যারাকপুর: ফের নারী নির্যাতনের খবর। রাজ্যের উত্তর থেকে দক্ষিণ প্রতিটি জায়গা থেকে প্রকাশ্যে এসেছে এই ধরনের একের পর মর্মান্তিক ঘটনা। আইন শৃঙ্খলা নিয়ে সরব হয়েছে বিরোধীরা। কিন্তু এত কিছু পরও কোনও পরিবর্তন এল কি? উত্তর ২৪ পরগনার ঘটনা এখন তেমনটাই ইঙ্গিত করছে। এক নাবালিকাকে শারীরিক নিগ্রহের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনায় গ্রেফতার অভিযুক্ত।

উত্তর ২৪ পরগনার নিউ ব্যারাকপুরের ঘটনা। প্রতিদিনের মতো মঙ্গলবারও কাজে বেরিয়েছিলেন ওই নাবালিকার বাবা-মা। বাড়িতে তখন একাই ছিল বছর পনেরোর নাবালিকা। অভিযোগ, সেই সময় নাবালিকার বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে ঘরে ঢোকে প্রতিবেশী যুবক। তখনই নাবালিকাকে ধর্ষণ করে সে।

এরপর বাড়িতে মা এসে দেখেন ছোট্ট মেয়েটি ঘরের এক কোণে বসে রয়েছে। মেয়েকে বিধ্বস্ত অবস্থায় দেখে সন্দেহ হয় তাঁর মায়ের। পরে গোটা ঘটনা জানার পর ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। যদিও পুলিশের দাবি, শারীরিক নিগ্রহ করা হয়েছে মেয়েটিকে। অন্যদিকে, প্রতিবেশীদের কথায় ওই নাবালিকার নিম্নাঙ্গ থেকে রক্তপাত হচ্ছিল।

খবর পেয়ে নিউব্যারাকপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নাবালিকাকে উদ্ধার করে মেডিক্যাল পরীক্ষার জন্য বারাসত হাসপাতালে পাঠায়। অভিযুক্ত যুবককে পুলিশ গ্রেফতার করেছে। তদন্ত শুরু হয়েছে। নির্যাতিতার মা বলেন, ‘আমার মেয়েকে ধর্ষণ করা হয়েছে। পাশের বাড়ির একটা ছেলে এই কাজ করেছে। আমি আর ওর বাবা প্রতিদিনই কাজের জন্য বাইরে বের হই। মেয়ে ছোটবেলা থেকে একাই থাকত। ওদের বাড়িতেই মেয়ে মানুষ হয়েছে। কিন্তু আজকে এমন অঘটন ঘটালো। মেয়েটা ওকে ভাইফোঁটা দিত, রাখি পড়াত। দাদা বলে ডাকত। কিন্তু ওই আজকে এমন কাজ করল। আমরা চাই দৃষ্টান্তমূলক শাস্তি হোক।’ ওয়ার্ড কাউন্সিলর বলেন, ‘এই গুলো খুবই বাজে কাজ। পুলিশ যা করার করবে। আইন আইনের পথেই চলবে।’