Businessman Injured: দোকানের সামনে ব্যবসায়ীকে গুলি দুষ্কৃতীদের, লিভার ফুটো হয়ে কলকাতায় চিকিৎসাধীন

Hotuganj: রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ যখন তিনি দোকান বন্ধ বন্ধ করে বের হন, তখনই তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে বোমা, গুলি ছোঁড়া হয়।

Businessman Injured: দোকানের সামনে ব্যবসায়ীকে গুলি দুষ্কৃতীদের, লিভার ফুটো হয়ে কলকাতায় চিকিৎসাধীন
ব্যবসায়ীকে গুলি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2023 | 10:59 AM

কলকাতা: ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি ও বোমা মারার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ব্যবসায়ীর শরীরে লাগে গুলি। গুলি আঘাতে জখম ব্যবসায়ীর লিভার ফুটো হয়ে গিয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। তাঁর দেহে আটকে রয়েছে গুলি। রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার হটুগঞ্জ বাজারে ঘটেছে এই ঘটনা। গুলি ও বোমার আঘাত লাগার পর প্রতিষ্ঠিত গোপীনাথ সাহাকে প্রথমে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাংখে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ঘটনায় এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ।

উস্তি থানা এলাকার হটুগঞ্জ বাজারে দোকান রয়েছে ওই ব্যবসায়ীর। এলাকায় তিন পরিচিত মুখ। রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ যখন তিনি দোকান বন্ধ বন্ধ করে বের হন, তখনই তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে বোমা, গুলি ছোঁড়া হয়। তাঁর শরীরে ডান দিকে বুকের নীচে একটি গুলি লেগেছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। লিভারও ফুটো হয়েছে গুলির আঘাতে। বর্তমানে এসএসকেএমের ট্রমা কেয়ারে ভর্তি তিনি।

এই ঘটনায় জড়িত সন্দেহে রেজাউল লস্কর ওরফে ছোট মাটাল নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কী কারণে ব্যবসায়ীকে গুলি করল দুষ্কৃতীরা তা খতিয়ে দেখা হচ্ছে। গুলির ঘটনা নিয়ে আহত ব্যবসায়ীর আত্মীয় সুমন্ত সাহা বলেছেন, “দোকানের সামনে দুষ্কৃতীরা গুলি করেছে। দুষ্কৃতীরা টাকাপয়সা চেয়েছিল। দেয়নি, গুলি করেছে। বুকে লেগেছে গুলি। এখন ভাল নেই।”

এই ঘটনার ঘিরে রবিবার রাত থেকেই আতঙ্ক ছড়িয়েছে হটুগঞ্জ এলাকায়। সোমবার সকালেও গোটা এলাকা থমথমে রয়েছে। সোববার ওই বাজারে হাতে দোকান কয়েকটি দোকান খুলেছে। বেশিরভাগ দোকানই বন্ধ। সকলের চোখে মুখে রয়েছে আতঙ্কের ছাপ।