Newtown Case: ‘পাড়াতে এমন লোকের বাস কে তা জানত!’ নীল ছবির কীর্তি প্রকাশ্যে আসতেই নাক সিটকোচ্ছেন পড়শিরা

Newtown Case: পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূল অভিযুক্ত বেলঘড়িয়ার দু'নম্বর এলাকায় একটি বাড়ির নীচ তলায় ভাড়া থাকতেন। সোমবারের ঘটনা জানাজানি হতেই বাড়িছাড়া তিনি।

Newtown Case: 'পাড়াতে এমন লোকের বাস কে তা জানত!' নীল ছবির কীর্তি প্রকাশ্যে আসতেই নাক সিটকোচ্ছেন পড়শিরা
মূল অভিযুক্ত ফেরার (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 1:02 PM

উত্তর ২৪ পরগনা: নিউটাউন নীল ছবি কাণ্ডে মূল অভিযুক্ত এখনও পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে বেলঘরিয়া থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মূল অভিযুক্ত বেলঘড়িয়ার দু’নম্বর এলাকায় একটি বাড়ির নীচ তলায় ভাড়া থাকতেন। সোমবারের ঘটনা জানাজানি হতেই বাড়িছাড়া তিনি। মঙ্গলবার সকালে তাঁর বাড়িতে গিয়ে দেখা গেল দরজা ভিতর থেকে বন্ধ। ডাকাডাকি করাতে তাঁর স্ত্রী বেরিয়ে আসেন। তবে তিনি ক্যামেরার সামনে কিছু না বলতে চাননি।

ঘরের দরজা বন্ধ করার সময়ে তিনি জানান, সোমবার রাতে তাঁর স্বামীকে কয়েকজন এসে বাড়ি থেকে বের করে নিয়ে গিয়েছেন। তারপর থেকে তাঁর স্বামীর আর কোনও খোঁজ পাননি তিনি। এই দাবি কতটা সত্য, তা খতিয়ে দেখছে পুলিশও। ঘটনার পর থেকে অভিযুক্তের খোঁজ চালাচ্ছে বেলঘরিয়া থানার পুলিশ।

অভিযুক্তের বাড়ি সংলগ্ন এলাকায় এই খবর চাউর হয়েছে পুলিশি আনাগোনাতেই। শুরু হয়েছে কানাঘুষো। স্থানীয় এক বাসিন্দা বলেন. “আমরা তো বাইরে থেকে কিছুই বুঝতে পারিনি। ভাবতাম ছবির শুটিং করেন। কিন্তু এই ছবি কে তা জানত! অনেক লোকই বাড়িতে যাতায়াত করতেন। কথাবার্তাও ভালো ছিল। পাড়ার মধ্যেই এমন লোকের বাস, কী করে বুঝব! কয়েক মাস আগে ভাড়া এসেছেন এখানে।”

কামারহাটি পুরসভার প্রশাসক গোপাল সাহা দাবি করেন, “শুধু কলকাতা নয়, বারাকপুর শিল্পাঞ্চলেও এই নীল ছবির জাল ছড়িয়ে থাকতে পারে।” পুলিশি তদন্তের দাবি জানিয়েছেন তিনি। সোমবার রাতে বেলঘরিয়া থানায় অভিযোগ দায়ের করেন শোভাবাজারের এক যুবক।

বছর তিরিশের ওই যুবক দাবি করেন, ওয়েব সিরিজে অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করে তাঁকে দিয়ে জোর করে নীল ছবি শুটিং করানো হয়েছে। নিগৃহীত যুবকের দাবি, প্রত্যেক ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য কুড়ি হাজার টাকা দেওয়া হবে বলে তাঁকে জানানো হয়েছিল। যুবকের বয়ান অনুযায়ী, তিনি সেখানে গেলে তাঁকে দিয়ে জোর করে পর্ন ভিডিয়ো শুট করানো হয়। এরপর ওই নিগৃহীত যুবককে জোর করে কাগজে সই করানো হয়।

ওই যুবকের বক্তব্য, “আমাকে বলা হয়েছিল, তোমাকে এক জায়গায় নিয়ে যাব। ২০ হাজার টাকা করে দেব। ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ থাকবে। আমাকে ওখানে নিয়ে গিয়ে কিছু কাগজে সই করিয়েছিল। আমি যেহেতু পড়াশোনা জানি না। তাই সেভাবে বুঝতেও পারি নি। চারটে পাঁচটা কাগজে সই করানো হয়। ভিডিয়ো করানো হয় জোর করে। ফোনও কেড়ে নেওয়া হয়েছিল। ২ হাজার টাকা দেওয়া হয়েছিল। বলল বাড়ি চলে যা।”

আপাতত পুলিশের জালে মধ্যস্থতাকারী এক যুবক। যদিও তিনি দাবি করেছেন, “আমি ওকে কোনও ওয়েব সিরিজের কথা বলিনি। আমি বলেছিলাম পুরোটাই এই সব হবে। পর্ন ভিডিয়ো শুট করানো হবে। টাকাটা পর্ন করবে বলেই দেওয়া হয়েছিল। পর্ন ভিডিয়ো শুট করার জন্যই টাকা দেওয়া হয়েছিল।” তবে এখনও ফেরার বেলঘরিয়ার বাসিন্দা মূল অভিযুক্ত।

আরও পড়ুন: Newtown Pornography: ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়েছিলেন, যুবকের নগ্ন ভিডিয়ো ছড়াল সামাজিক মাধ্যমে