TMC Clash: আড়ি পেতে কথা শুনছিল বিপক্ষ গোষ্ঠী, প্রতিবাদ করতেই শুরু তৃণমূলের ‘দলীয় মারামারি’

West bengal: ওই চার তৃণমূল সমর্থককে গ্রেফতার করেছে পুলিশ।

TMC Clash: আড়ি পেতে কথা শুনছিল বিপক্ষ গোষ্ঠী, প্রতিবাদ করতেই শুরু তৃণমূলের 'দলীয় মারামারি'
গ্রেফতার হওয়া তৃণমূল সমর্থক (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2022 | 7:03 PM

অশোকনগর: শত্রুতা নতুন নয়। বহু পুরানো। আর এর জেরেই দু’পক্ষের বিবাদ পৌঁছায় চরমে যার ফলে শুরু মারধর ও গাড়ি ভাঙচুর। গোটা ঘটনায় গ্রেফতার চারজন তৃণমূল কংগ্রেস সমর্থক।

রবিবার রাতে উত্তেজনা ছড়ায় অশোকনগরের তিন নম্বর স্টেডিয়াম সংলগ্ন এলাকায়। এই ঘটনায় উভয়পক্ষের অভিযোগের ভিত্তিতে অশোকনগর থানার পুলিশ তদন্তে নেমে ওই চারজন তৃণমূল সমর্থককে গ্রেফতার করে। ধৃতরা হলো বাসুদেব দত্ত, শ্রীকৃষ্ণ হালদার ,পীযুষ দে ওরফে লালটু ও গোবিন্দ দে।

অশোকনগর স্টেডিয়াম সংলগ্ন এলাকার বাসিন্দা সুদীপ কুমার চক্রবর্তী। গতকাল রাত সাড়ে এগারোটা নাগাদ তাঁর বাড়িতে একটি বাড়িতে ঘরোয়া অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে কয়েকজন অতিথি আমন্ত্রিত ছিলেন।সেখানেই উপস্থিত ছিলেন গোবিন্দও। সুদীপ বাবুর বাড়ির সামনেই রাখা ছিল গোবিন্দর স্করপিও গাড়িটি। এরপর কোনও কারণ বসত গোবিন্দর সঙ্গে বাসুদেবের প্রথমে হাতাহাতি শুরু হয়। পরে গোবিন্দর ও তার ভাইয়ের সঙ্গে বাসুদেব, লালটু, শ্রীকৃষ্ণ সহ কয়েকজনের মারপিট বেঁধে যায়। ঘটনায় প্রত্যেকেই কম-বেশি আহত হয়। অভিযোগ গোবিন্দর স্করপিও গাড়িটিতেও ব্যাপক ভাঙচুর চালায় লালটু ও তার দলবল। এরপর পুলিশ এসে ওই চারজনকে গ্রেফতার করে নিয়ে যায়।

ঘটনার বিষয়ে সুদীপ চক্রবর্তী বলেন, “গতকাল আমার বাড়িতে খাওয়া-দাওয়ার অনুষ্ঠান ছিল হঠাৎই ঝামেলা বাঁধে দু’পক্ষের মধ্যে। আমি আমার বাড়ির একজনকে সিগারেট আনতে পাঠাই। সেই সময় দেখি স্থানীয় কিছু লোকজন আমার বাড়ির সামনে জড়ো হয়েছে। তারপরই উত্তেজনা ছড়ায়। চলে মারপিট। তবে কী কারণে ওরা হাতাহাতি করছিল তা জানতে পারিনি।”

অন্যদিকে এক এলাকাবাসীর দাবি, “বাসুদেব সম্পূর্ণ নির্দোষ। গোবিন্দ প্রথম মারধর শুরু করে। যতটা আমি জানতে পেরেছি গতকাল রাতে বাসুদেব ঘরের বাইরে দাঁড়িয়ে ফোনে কথা বলছিল সেই সময় গোবিন্দ ওর আশেপাশে ঘোরাঘুরি করছিল। এরপর বাসুদেব ওকে জিজ্ঞাসা করে যে সে চুপিচুপি ওনার কথা শুনছিল কিনা। এরপরেই মারধরের ঘটনা ঘটে। গোবিন্দ এবং বাসুদেবের মধ্যে শুরুহয় তর্কাতর্কি। হঠাৎই উত্তেজিত হয়ে গোবিন্দ বাসুদেবের উপর  হাত চালায়। বাইরে রাখা স্করপিও গাড়িটিকেও ব্যাপকভাবে ভাঙচুর করে গোবিন্দর দলবল। বাসুদেবের নাক, মুখ থেকে রক্ত বেরোতে শুরু করে।”

আরও পড়ুন: West Bengal BJP: এখনই শো কজের জবাব নিয়ে ভাবছেন না জয়প্রকাশ, রীতেশ; দাবি সূত্রের

আরও পড়ুন: Subhas Sarkar: সর্বভারতীয় ক্ষেত্রে পিছিয়ে পড়বে পড়ুয়ারা, স্কুল খোলা নিয়ে রাজ্যের সমালোচনায় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী